মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:০৩ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

মিরপুর রুপনগরে জুয়া খেলায় বাঁধা দেয়ায় ব্যবসায়ীকে হত্যার চেষ্টা

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ রবিবার, ২৫ জুলাই, ২০২১

মিরপুর রুপনগরে জুয়া খেলায় বাঁধা দেয়ায় ব্যবসায়ীকে হত্যার চেষ্টা

মুছাওবীর ইসলাম মিশু, স্টাফ রিপোর্টার

রুপনগর থানার দুয়ারি পাড়া এলাকার বসতবাড়ির আঙ্গীনায় জুয়ার আসর বসাতে বাঁধা দেওয়ায় গৃহকর্তা আক্তার হোসেনের উপর হামলা চালায়। হামলাকারীরা বাড়িঘর ভাংচুর করে লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়। নগদ টাকা ও মোবাইল ফোন লুটে নেয় এবং তাকে গলাটিপে হত্যার চেষ্টা করেছে জুয়ারীরা। গত শনিবার দুপুরে রুপনগর সদর থানা এলাকায় এ ঘটনা ঘটে।

ব্যবসায়ী আখতার হোসেন জানান, গত কয়েকদিন ধরে তার বাড়ির আঙ্গীনায় একই এলাকার নুরু মিয়ার ছেলে জুয়ারী নাইম ও রুপনগর টিনসেট এলাকার আবু সাঈদের ছেলে জুয়ারী সুজনসহ ৫/৬ জন জুয়ার আসর বসাচ্ছিলো। এতে তিনি বাঁধা দিলে তার উপড় ক্ষীপ্ত হয় জুয়ারীরা। এর জের ধরে শনিবার দুপুরে রুপনগর আবাসিক টিসেট এলাকায় তাকে একা পেয়ে জুয়ারী সুজন, নাঈমসহ ৫/৬ জন তার পথরোধ করে তাকে বেধড়ক পেটায়। এসময় তিনি মাটিতে লুটিয়ে পরলে সুজন তাকে গলাটিপে হত্যার চেষ্টা করে। তার ডাক চিৎকারে তাকে বাচাঁতে তার মামাতো ভাই জনী এগিয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করে। এ ঘটনায় আহত আখতার বাদি হয়ে রূপনগর থানায় অভিযোগ দায়ের করেছেন।

রূপনগর থানার অফিসার ইনচার্জ বলেন অভিযোগ পেয়েছি। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ