বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১০:০৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় মৃত্যুর তালিকায় যোগ হলো আরও ১৯ জনের নাম

নিজস্ব প্রতিবেদক:
প্রকাশকালঃ রবিবার, ২৫ জুলাই, ২০২১

কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় মৃত্যুর তালিকায় যোগ হলো আরও ১৯ জনের নাম

নিজস্ব প্রতিবেদক:

কুষ্টিয়ায় করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ১৫ জন ও উপসর্গে চারজনের মৃত্যু হয়েছে।
রোববার (২৫ জুলাই) হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা মো. মেজবাউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।
মো. মেজবাউল আলম বলেন, ‘ কুষ্টিয়া পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ৮৪১ নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ২৬০ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩০ দশমিক ৯১ ভাগ। শনাক্তদের মধ্যে কুষ্টিয়া সদরে ৫২ জন, কুমারখালীতে ২৬ জন, দৌলতপুরে ৮৯ জন, ভেড়ামারায় ৩০ জন, মিরপুরে ৪৯ জন এবং খোকসায় ১৪ জন।
জেলায় এ নিয়ে করোনায় আক্রান্তের সংখ্যা হচ্ছে ১৩ হাজার ১৯৯ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৯ হাজার ৬৫ জন। এ পর্যন্ত করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৫০৪ জন।
এদিকে, কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবদুল মোমেন বলেন, বর্তমানে তার হাসপাতালে করোনাভাইরাস পজিটিভ ১৪৮ জন আর উপর্সগ নিয়ে ৬০ জনসহ মোট ২০৮ জন চিকিৎসা নিচ্ছেন।
গ্রামাঞ্চলে সংক্রমিত রোগীদের অসচেতনতাকে অধিক মৃত্যুহারের জন্য দায়ি করে তিনি বলেন, “তারা আক্রান্ত হয়েও সময়মতো নমুনা পরীক্ষা করছেন না। অনেকেই অক্সিজেন লেভেল একেবারে নিচে ঠেকে গেলে হাসপাতালে আসছেন। তখন আর এসব রোগীদের সবরকম চিকিৎসা দিয়েও রক্ষা করা যাচ্ছে না।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ