বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

রোটারী ক্লাব অব গাজীপুরের ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

মোহাম্মদ মনজুরুল হক গাজী
প্রকাশকালঃ মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

রোটারী ক্লাব অব গাজীপুরের ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

ঈদুল আযহা উপলক্ষে রোটারী ক্লাব অব গাজীপুর স্বাস্থ্যবিধি মেনে অসহায় দুস্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

মঙ্গলবার (২০ জুলাই ) দুপুরে ‘রোটারী ক্লাব অব গাজীপুর, আর. আই জেলা ৩২৮১, বাংলাদেশ’ এর নেতৃবৃন্দ গাজীপুর ক্লাব লি: প্রাঙ্গন থেকে মহানগরীর বিভিন্ন অঞ্চলের এবং কাপাসিয়ার অসহায়- সুবিধাবঞ্চিত-দুস্থদের মাঝে ৩০০ প্যাকেট এইসব ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করেন। প্যাকেটের মধ্যে ছিল সুগন্ধি পোলার চাউল, সয়াবিন তেলের বোতল, সেমাই ও চিনি।
এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের পরিচালক ও প্রাক্তন প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন বুদ্দিন, ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট বাংলাদেশ ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক খালেদ মাহবুব মুর্শেদ কাজল, সেক্রেটারি খোরশেদ আলম রুবেল, জয়েন্ট সেক্রেটারি জাকির হোসেন, পাস্ট প্রেসিডেন্ট রাজু , ইলেক্ট প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার সোহেল রানা, মনির হোসেনসহ অন্যান্য রোটারিয়ানগণ।
এ গুলো বিতরণকালে ক্লাবের পরিচালক বলেন, রোটারী ক্লাব অব গাজীপুর রোটারিয়ানদের অর্থে বৃক্ষরোপণ, অসহায়দের মাঝে খাদ্য সহায়তা প্রদান, সুবিধাবঞ্চিতদের মাঝে সুপেয় পানির জন্য সাব মারসিবল পাম্প স্বাপন ,শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন মানব কল্যাণ ও সমাজ কল্যাণমূলক কাজ পরিচালনা করে আসছে।

ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট উপস্থিত উপকারভোগীদের উদ্দেশ্যে বলেন, আপনাদেরকে এগুলো দিতে পেরে আমরা আনন্দিত। আমাদের জন্য দোয়া করবেন যাতে এ ধরনের কাজ আমরা ভবিষ্যতেও অব্যাহত রাখতে পারি। তিনি এ প্রতিবেদককে জানান, সামনে রোটারী ক্লাব অব গাজীপুর এর পক্ষ থেকে গাজীপুরের ঐতিহাসিক বেলাই বিলে বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করা হবে যাতে সর্বসাধারণ এসব মাছ বড় হলে ধরে/ শিকার করে খেতে পারেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ