সোমবার, ২৬ জুলাই ২০২১, ১২:৫৪ পূর্বাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলার পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন। • বাংলাদেশ প্রতিবেদন-এর পাঠক, দর্শক, বিজ্ঞাপনদাতা ও শুভাকাঙ্খীদের জানাই ঈদুল আযহার শুভেচ্ছা ‘ঈদ মোবরক’।

রুপগঞ্জে অগ্নিকান্ডে নিহত চরফ্যাসনের পাঁচ অসহায় পরিবারের পাশে এমপি জ্যাকব

এম আবু সিদ্দিক বিশেষ প্রতিনিধি চরফ্যাশন ভোলা / ১০৪ /২০২১
প্রকাশকালঃ মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

নারায়নগন্জ রূপগঞ্জের সেজান জুস কারখানায় অগ্নিকান্ডে চরফ্যাসনের নিহত পাচঁ পরিবারকে ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ব্যক্তিগত উদ্যোগে অসহায় পরিবারদের নগদ অর্থ সহায়তা দিয়েছেন।

মঙ্গলবার (২০ জুলাই) দুপুরে নিহত পাচঁ যুবকের বাড়ি গিয়ে এ অর্থ সহায়তাকালে দিয়েছেন আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, নারায়নগঞ্জের রূপগঞ্জে জুস ফ্যাক্টরিতে অগ্নিকান্ডে শ্রমিকদের প্রাণহানির ঘটনায় দুঃখ প্রকাশ করছি।বিশেষ করে আমার চরফ্যাসনের শ্রমিকদের পরিবারবর্গের প্রতি রহিল গভীর সমবেদনা। শ্রমিকরা দেশের সম্পদ। তাঁরা দেশের অর্থনীতির চাকা সচল রেখেছে। ফ্যাক্টরির মালিকপক্ষকে অবশ্যই অগ্নিকান্ডে হতাহত প্রত্যেক পরিবারকে ক্ষতিপূরণ দিতে হবে।

যারা নিহত হয়েছে তাঁদের পরিবারবর্গের মাগফেরাত কামনা করে বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ সরকার অতীতে শ্রমিকদের পাশে থেকে তাদের ন্যয্য দাবি আদায়ে তাদের পাশে ছিল ভবিশ্যতেও থাকবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার মজলুম খেটে খাওয়া মেহনতি মানুষের পাশে থেকে শ্রমিকদের উন্নয়নে ভূমিকা রাখছেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপিসহ আওয়ামীলীগের সহযোগি সংগঠনের নেতৃবৃন্দগন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories