সোমবার, ২৬ জুলাই ২০২১, ১২:০৪ পূর্বাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলার পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন। • বাংলাদেশ প্রতিবেদন-এর পাঠক, দর্শক, বিজ্ঞাপনদাতা ও শুভাকাঙ্খীদের জানাই ঈদুল আযহার শুভেচ্ছা ‘ঈদ মোবরক’।

পাকুন্দিয়ার চন্ডিপাশাবাসীকে ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন ইউপি চেয়ারম্যান

/ ১৬৮ /২০২১
প্রকাশকালঃ মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

পাকুন্দিয়ার চন্ডিপাশাবাসীকে ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন ইউপি চেয়ারম্যান

জাহিদ হাসান মুক্তার, (পাকুন্দিয়া) কিশোরগঞ্জ প্রতিনিধি

“কিছু কথা অব্যক্ত রয়ে যায়,

কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়,

কিছু স্মৃতি গোপনে কাঁদায়,

শুধু এই একটি দিন সব ভুলিয়ে দেয়।”

————–ঈদ মোবারক —————-

করোনা ভাইরাস মহামারি থেকে বিশ্ববাসী মুক্তি পাক- এই আশা-প্রত্যাশা রেখে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার চন্ডিপাশা ইউনিয়নবাসীকে ঈদ- উল- আযহার শুভেচ্ছা জানিয়েছেন চন্ডিপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শামছু উদ্দিন ।

শুভেচ্ছা জানিয়ে চেয়ারম্যান শামছু উদ্দিন বলেন, “বছর ঘুরে আবার পবিত্র ঈদ- উল- আযহা আমাদের মাঝে এসেছে। করোনাভাইরাস মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদ- উল- আযহা আপনাদের মাঝে বয়ে আনুক অনাবিল সুখ-শান্তি। আপনাকে এবং আপনার পরিবারের সবাইকে ঈদ- উল- আযহা’র শুভেচ্ছা জানাচ্ছি এবং দেশের এই বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতি মাথায় রেখে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে আহ্বান জানাচ্ছি। করোনা ভাইরাসের বিস্তার রোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ থাকুন, নিরাপদ থাকুন। সবাইকে ঈদ মোবারক।”

তিনি আরো বলেন, উৎসবের সঙ্গে সঙ্গে ঈদে থাকুক নিরাপত্তা ও সচেতনতা। কোরবানির কারণে যেন আমাদের পরিবেশের দূষণ বা কোন প্রকার ক্ষয়ক্ষতি না হয়, সেদিকে সবার লক্ষ্য রাখতে হবে। এবার পবিত্র ঈদ- উল- আযহা এমন একটি সময়ে সমাগত, যখন মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্ব। আমরা অনেকেই করোনা ভাইরাসে আপনজনকে হারিয়েছি। তাই সচেতনতার সঙ্গে পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ, অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদ।
পরম করুণাময় আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করে তিনি বলেন, মানুষের জীবন থেকে দূরীভূত হোক সকল মহামারি, দুঃখ-কষ্ট।

মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সকল সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একইভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায় নব উদ্যমে এগিয়ে যাক বাংলাদেশ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories