সোমবার, ২৬ জুলাই ২০২১, ০২:১১ পূর্বাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলার পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন। • বাংলাদেশ প্রতিবেদন-এর পাঠক, দর্শক, বিজ্ঞাপনদাতা ও শুভাকাঙ্খীদের জানাই ঈদুল আযহার শুভেচ্ছা ‘ঈদ মোবরক’।

গফরগাঁও উপজেলা ও পাগলা থানা বিএনপির পক্ষ থেকে ঈদুল আযহার শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক : / ৫২ /২০২১
প্রকাশকালঃ মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

গফরগাঁও উপজেলা ও পাগলা থানা বিএনপির পক্ষ থেকে ঈদুল আযহার শুভেচ্ছা

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গফরগাঁও উপজেলা ও পাগলা থানা বিএনপির পক্ষ থেকে সকল সদস্য ও কারা নির্যাতিত নেতাকর্মী, বিগত দিনে ঘুম,খুন হওয়া নেতাকর্মীদের পরিবারসহ এবং উপজেলা ও দেশের সর্বস্থরের মানুষের প্রতি ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারকবাদ জানিয়েছেন।

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির অন্যতম যুগ্ম আহবায়ক, ময়মনসিংহের গফরগাঁও উপজেলা বিএনপির কান্ডারি, জননেতা ডাঃ মোফাখ্খারুল ইসলাম রানা।

মঙ্গলবার (২০শে জুলাই) এক শুভেচ্ছা বার্তায় ময়মনসিংহ গফরগাঁও উপজেলা ও পাগলা থানা তথা দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা হচ্ছে মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব। এই উৎসবে মুসলমান ত্যাগের বিনিময়ে পরিপূর্ণ মুত্তাকি হিসেবে গড়ে উঠেন।

ঈদুল আযহা মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে, ঐক্যের বন্ধন শক্তিশালী করতে হবে। তাই জীবনের প্রতিটি দিনই হোক ঈদের মতো, আনন্দময় এই কামনায় সবাইকে জানাই ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories