সোমবার, ২৬ জুলাই ২০২১, ১২:৫২ পূর্বাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলার পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন। • বাংলাদেশ প্রতিবেদন-এর পাঠক, দর্শক, বিজ্ঞাপনদাতা ও শুভাকাঙ্খীদের জানাই ঈদুল আযহার শুভেচ্ছা ‘ঈদ মোবরক’।

কক্সবাজার জেলাবাসী ও প্রবাসীদের প্রতি ইসমাঈল সিআইপি’র ঈদ শুভেচ্ছা’

/ ১৮২ /২০২১
প্রকাশকালঃ মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

‘কক্সবাজার জেলাবাসী ও প্রবাসীদের প্রতি ইসমাঈল সিআইপি’র ঈদ শুভেচ্ছা’

শাহজাহান চৌধুরী শাহীন।।

কক্সবাজার জেলাবাসী ও বিদেশ অবস্থানরত প্রবাসীদের প্রতি পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন, কক্সবাজার জেলা যুবলীগের সদস্য, বাংলাদেশ সরকারের তিনবারে কক্সবাজার জেলার শ্রেষ্ঠ রেমিট্যান্স যোদ্ধা , বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি মোহাম্মদ ইসমাঈল সিআইপি।
তিনি বলেন, ত্যাগের মহিমায় উজ্জ্বীবিত হোক সবার জীবন। ঈদ বয়ে আনুক সবার জীবনে অনাবিল সুখ ও সমৃদ্ধি।
ইসমাঈল সিআইপি একজন মানবিক মানুষ। যার জীবনের প্রতিটি ক্ষণ, প্রতিটি মুহুর্ত মানবসেবার ব্রত নিয়ে কাজ করা। দুস্থ মানুষের পাশে থাকা।

কক্সবাজার জেলার ও প্রবাসে অবস্থানরত সকল ভাই-বন্ধুদের প্রতি পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে এক শুভেচ্ছা বার্তায় বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি মোহাম্মদ ইসমাইল সিআইপি জানান, মুসলিম মিল্লাতের সর্বোচ্চ ত্যাগের মহিমায় উজ্জ্বীবিত হওয়া। আসুন করোনার এই মহামারির সময়ে, মানুষের দুর্দিনে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়াই।
আপনার, আমার একটু সহযোগিতা ও সহানুভূতি মানুষের কল্যাণে অনেক সহায়ক ভূমিকা রাখবে। যার যার অবস্থান থেকে দুস্থ, অসহায় মানুষের সহায়তায় এগিয়ে আসি। সবাইকে জানাই ঈদ মোবারক।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories