সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:৫৮ পূর্বাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলার পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন। • বাংলাদেশ প্রতিবেদন-এর পাঠক, দর্শক, বিজ্ঞাপনদাতা ও শুভাকাঙ্খীদের জানাই ঈদুল আযহার শুভেচ্ছা ‘ঈদ মোবরক’।

মাদারীপুরের রাজৈরে ট্রাক চাপায় নিহত ১

মোঃ আমানুল্লাহ ফকির, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ / ৫৮ /২০২১
প্রকাশকালঃ সোমবার, ১৯ জুলাই, ২০২১

মাদারীপুরের রাজৈরে ট্রাক চাপায় নিহত ১

মোঃ আমানুল্লাহ ফকির, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ

মাদারীপুরের রাজৈর উপজেলায় গরু বোঝাই ট্রাকের চাপায় ফিরোজ আলম (৫৮) নামে একজন নিহত হয়েছে। এসময় বশির আহম্মেদ (২৭) নামে এক শ্রমিক গুরুতর আহত হয়েছে। রোববার রাত সাড়ে ৩ টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের টেকেরহাট বাসষ্ট্যান্ড গোল চত্তরে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফিরোজ পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মাদবখালী গ্রামের মৃত: আলী আজম খানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দাড়িয়ে থাকা বরগুনাগামী মেঘনা ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাসকে বরিশালগামী গরু বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই ফিরোজ নিহত হয়। এবং উপজেলার টেকেরহাট তালুকদার ডিজিটাল প্লাজার শ্রমিক বশির গুরুতর আহত হয়।

এসময় তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় প্রথমে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মাদারীপুরের মস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আব্দুল্লাহ আল-মামুন জানান, ট্রাকটি ঢাকা থেকে এসেছে। নিয়ন্ত্রন হারিয়ে চাপা দেওয়ায় একজনের মৃত্যু হয়েছে। ঘাতক ট্রাকসহ চলককে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories