সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:২৩ পূর্বাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলার পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন। • বাংলাদেশ প্রতিবেদন-এর পাঠক, দর্শক, বিজ্ঞাপনদাতা ও শুভাকাঙ্খীদের জানাই ঈদুল আযহার শুভেচ্ছা ‘ঈদ মোবরক’।

ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে নগদ অর্থ বিতরণ

আশরাফ, দৌলতখান প্রতিনিধিঃ / ৬০ /২০২১
প্রকাশকালঃ সোমবার, ১৯ জুলাই, ২০২১

ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে নগদ অর্থ বিতরণ

আশরাফ, দৌলতখান প্রতিনিধিঃ

মহামারি করোনা ভাইরাস সহ বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ নিম্ন আয়ের মানুষের মাঝে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে নগদ অর্থ বিতরণ করেন ভোলা-২ আসনের সংসদ সদস্য জনাব আলহাজ্ব আলী আজম মুকুল এমপি।

সোমবার (১৯জুলাই) সকাল ১০টা হতে ভোলার দৌলতখান উপজেলার ভবানীপুর, সৈয়দপুর, হাজীপুর ও দক্ষিণ জয়নগর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে কর্মহীন অসহায় পরিবারেরর মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।

আজ দুপুর ১টা হতে দৌলতখান উপজেলার ভবানীপুর ইউনিয়ন পরিষদের প্রাঙ্গনে ৪৫০ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসাবে নগদ অর্থ বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য জনাব আলহাজ্ব আলী আজম মুকুল এমপি মহোদয়। এছাড়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মনজুর আলম খান, উপজেলা নির্বাহী অফিসার জনাব তারেক হাওলাদার, দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জনাব বজলার রহমান, মেয়র জাকির হোসেন তালুকদার, ভাইস চেয়ারম্যান ছিদ্দিক মিয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও স্থানীয় আওয়ামী সংগঠন সহ প্রমূখ।

প্রধান অতিথি জনাব আলহাজ্ব আলী আজম মুকুল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশ-রত্ন জননেত্রী শেখ হাসিনা’র হাত ধরে বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের সু-শাসনের রোল মডেলে পরিনত হয়েছে। তাঁর যোগ্য নেতৃত্বে বাংলাদেশ অচিরেই উন্নত দেশে রুপান্তরিত হবে এবং বর্তমান সরকার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে। তিনি বলেন, বিপদের সময় যে পাশে থাকে সেই প্রকৃত বন্ধু। আমাদের এই মহামারী করোনার ভিতরে আমাদের খোঁজ খবর নিয়েছে জননেত্রী শেখ হাসিনা এবং করোনাকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপ সমূহ বিশ্বে প্রশংসিত। তিনি আরো বলেন, বর্তমান সরকারের সময়ে দৌলতখান ও বোরহানউদ্দিনে ব্যাপক উন্নয়ন হয়েছে যা অন্য সরকারের আমলে এতো পরিবর্তন হয় নি। মেঘনার ভাঙ্গনরোধে ভবানীপুর থেকে কাজি বাড়ি পর্যন্ত ৫৫২ কোটি টাকা বাজেট হয়েছে যা আগামী আগষ্ট মাস থেকে শুরু হবে।

নগদ অর্থ বিতরণ কালে অসহায় ও দরিদ্র মানুষকে বেশ উচ্ছসিত দেখা যায়। তারা কয়েকজন বলেন, সামনে কুরবানির ঈদ আমাদের মত গরিব মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে টাকা দিয়েছেন তাতে আমরা মহা খুশি। আল্লাহ জননেত্রী শেখ হাসিনার মঙ্গল করুক।

এসময় সভাপতিত্ব করেন ভবানীপুর ইউনিয়নের সুযোগ্য সফল চেয়ারম্যান জনাব গোলাম নবী নবু। তার বক্তব্যে বলেন, আমরা ভোলা -২ আসনের সংসদ সদস্য জনাব আলহাজ্ব আলী আজম মুকুল এমপি মহোদয়ের নির্দেশে দূরত্ব বজায় রেখে সকল কার্যক্রম সুষ্ঠভাবে সম্পন্ন করেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories