সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:৫৫ পূর্বাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলার পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন। • বাংলাদেশ প্রতিবেদন-এর পাঠক, দর্শক, বিজ্ঞাপনদাতা ও শুভাকাঙ্খীদের জানাই ঈদুল আযহার শুভেচ্ছা ‘ঈদ মোবরক’।

সাংবাদিক নাসিরুদ্দিন চৌধুরীর রোগমুক্তি কামনায় মিলাদ মাহফিল অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিবেদক: / ৭৮ /২০২১
প্রকাশকালঃ রবিবার, ১৮ জুলাই, ২০২১

সাংবাদিক নাসিরুদ্দিন চৌধুরীর রোগমুক্তি কামনায় মিলাদ মাহফিল অনুষ্ঠিত।

চট্টগ্রামের মুক্তবুদ্ধি রাজনীতি ও সাংস্কৃতিক জগতের অন্যতম আইকন, দেশবরেণ্য সাংবাদিক-বীর মুক্তিযোদ্ধা নাসিরুদ্দিন চৌধুরী ও তাঁহার সহধর্মিনী, প্রজন্ম চট্টগ্রাম কেন্দ্রীয় সংসদের ভাইস চেয়ারম্যান, পুস্তক প্রকাশক রেহেনা চৌধুরীর রোগমুক্তি কামনাসহ বিশ্ব-মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯) প্রাদুর্ভাব থেকে সমগ্র মানবজাতি রক্ষা পেথে গত ১৬ জুলাই, শুক্রবার, চট্টগ্রাম বন্দরনগরীর ঐতিহ্যবাহী চন্দনপুরা জামে মসজিদে জুমার নামাজে বিশেষ মেনাজাতের মধ্যে দিয়ে ঐদিন বাদে জুমা নাছিরাবাদস্থ আবু হুরায়রা (রাঃ) মাদ্রাসায় খতমে কোরআন পাঠে অংশ নেন হাফেজ মো. মিজানুর রহমান, হাফেজ মো. মফিজুর রহমান, হাফেজ মো. আরমান উদ্দিন, হাফেজ মো. শোয়াইব হোসাইন, হাফেজ মো. আশিকুর রহমান, হাফেজ মো. আবদুর রহিম ও হাফেজ মো. গিয়াস উদ্দিনসহ আরো অনেকে। পরে বাদে আছর ঐতিহ্যবাহী কদম মোবারক শাহী জামে মসজিদের পেশ ইমাম ও বাংলাদেশ রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের আরবি শিক্ষক আলহাজ¦ মাওলানা মো. ইকরাম হোসাইনের পরিচালনায় এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে আগত মুসলীগণ, বিভিন্ন হাফেজগণ, এতিমখানার ছাত্রবৃন্দ ও মাদ্রাসার আলেমগণ উপস্থিত ছিলেন।
মাহফিলের সার্বিক দায়িত্বে ছিলেন প্রজন্ম চট্টগ্রামের প্রধান নির্বাহী ও একুশ মেলা পরিষদের অন্যতম সংগঠক চৌধুরী জসীমুল হক।

এই ব্যাপারে সহযোগিতায় ছিলেন নগর আওয়ামী লীগ নেতা বাবু দিপংকর চৌধুরী কাজল, দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা ব্যাংকার মাহবুবুল আলম শিবলী, দৈনিক পূর্বদেশের প্রধান নির্বাহী মো. জিয়াউল হক, চসিক কর্মকর্তা মো. জসীম উদ্দিন চৌধুরী ও প্রজন্ম চট্টগ্রামের সদস্যবৃন্দ।
প্রেস বিজ্ঞপ্তি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories