সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:১০ পূর্বাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলার পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন। • বাংলাদেশ প্রতিবেদন-এর পাঠক, দর্শক, বিজ্ঞাপনদাতা ও শুভাকাঙ্খীদের জানাই ঈদুল আযহার শুভেচ্ছা ‘ঈদ মোবরক’।

মীরসরাইয়ে মুক্তিযোদ্ধার স্ত্রীর জায়গা দখলের অভিযোগ

/ ৭০ /২০২১
প্রকাশকালঃ রবিবার, ১৮ জুলাই, ২০২১

মীরসরাইয়ে মুক্তিযোদ্ধার স্ত্রীর জায়গা দখলের অভিযোগ

মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি::

মীরসরাইয়ে মুক্তিযোদ্ধার স্ত্রীর জায়গা দখলের অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন তার পুত্র নুরুল করিম। রবিবার (১৮ জুলাই) দুপুরে উপজেলার বারইয়ারহাট পৌরসভার অবস্থিত প্রিন্ট এন্ড ইলেক্ট্রনিক মিডিয়া সাংবাদিকদের কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে নুরুল করিম লিখিত বক্তব্যে বলেন, আমি মীরসরাই পৌরসভার ০৮ নম্বর ওয়ার্ডের জলিল শাহা ফকির বাড়ির আর এস খতিয়ানের ৭৫৩ এবং ৭৫৫ বিএস সম্ভবত ১১১৩ এবং ১১১৪ আমার মা খরিদ সূত্রে মালিক। কিন্তু এলাকার কিছু দুষ্কৃতিকারী লোক মামুন ও তার বাবা এবং স্ত্রী সহ কয়েকজন অপরিচিত লোক সহ ওই সম্পদ থেকে উচ্ছেদ করার জন্য দীর্ঘদিন ধরে শারীরিক মানসিক নির্যাতন করে আসতেছে এবং আমার চলাচল রাস্তা বন্ধ করে দিয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।
এই বিষয়ে স্থানীয় কাউন্সিলর ইলিয়াস হোসেন লিটন বলেন, আমি এই বিষয়ে অবগত আছি। আপাতত কাজ বন্ধ রাখার জন্য নিদের্শ দিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories