সোমবার, ২৬ জুলাই ২০২১, ০২:০২ পূর্বাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলার পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন। • বাংলাদেশ প্রতিবেদন-এর পাঠক, দর্শক, বিজ্ঞাপনদাতা ও শুভাকাঙ্খীদের জানাই ঈদুল আযহার শুভেচ্ছা ‘ঈদ মোবরক’।

তাহিরপুরে স্বাস্থ্য বিধি অমান্য করায় ২০ জনকে জরিমানা

/ ৪৮ /২০২১
প্রকাশকালঃ রবিবার, ১৮ জুলাই, ২০২১

তাহিরপুরে স্বাস্থ্য বিধি অমান্য করায় ২০ জনকে জরিমানা
সুুনামগঞ্জ প্রতিনিধি
করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ও স্বাস্থ্যবিধি অমান্য করায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সদর বাজার, আনোয়ারপুর বাজার, বাদাঘাট বাজার ও শান্তিপুর গরুর হাটে আলাদা ভাবে দুইটি মোবাইল কোর্ট (ভ্রাম্যমাণ আদালত) পরিচালনা করা হয়।
শুক্রবার (১৬ জুলাই) উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান কবিরের নেতৃত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আলাউদ্দিনেরের নেতৃত্বে আলাদা দুটি মোবাইল কোর্ট (ভ্রাম্যমাণ আদালত) পরিচালনা করা হয় । দুটি ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২০টি মামলায় মোট ২২ হাজার দু’শত টাকা (২০ জনকে) জরিমানা করা হয়। এসময় তাহিরপুর থানা পুলিশ ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান কবির জানান, স্বাস্থ্য বিধি না মানায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।এরপর সর্বসাধারণ কে মাস্ক পরার ও স্বাস্থ্য বিধি মেনে চলার নির্দেশনা প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories