সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:২৫ পূর্বাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলার পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন। • বাংলাদেশ প্রতিবেদন-এর পাঠক, দর্শক, বিজ্ঞাপনদাতা ও শুভাকাঙ্খীদের জানাই ঈদুল আযহার শুভেচ্ছা ‘ঈদ মোবরক’।

ঢাকা মহানগর পূর্ব ছাত্রদল আহবায়ক জ্যাকি ও সদস্য সচিব আল আমিন

নিজস্ব প্রতিবেদক / ৮১ /২০২১
প্রকাশকালঃ রবিবার, ১৮ জুলাই, ২০২১

ঢাকা মহানগর পূর্ব ছাত্রদল আহবায়ক জ্যাকি ও সদস্য সচিব আল আমিন

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা মহানগর পূর্বের নব নির্বাচিত কমিটিতে আহবায়ক হয়েছেন শেখ খালিদ হাসান জ্যাকি ও সদস্য সচিব নির্বাচিত হয়েছেন মোঃ আল আমিন। সম্প্রতি এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল ঢাকা মহানগর ছাত্রদলের উত্তর, দক্ষিণ, পূর্ব ও পশ্চিমের কমিটি ঘোষণা করেন।

ওই দিন নয়া পল্টনে বিএনপি কার্যালয়ের সামনে ঢাকা মহানগর পূর্বের নতুন কমিটির আহব্বায়ক জ্যাকি ও সদস্য সচিব আল আমিনের নেতৃত্বে স্লোগান দিয়ে বিক্ষোভ মিছিল করেন মহানগরের পূর্বের সাবেক সহ-সভাপতি আমিরুজ্জামান জামান, হূমায়ন কবির, আকতার হোসেন, যুগ্ম- সম্পাদক, সোহাগ ভূঁইয়া, রাসেল হোসেন, মো. হাসান, মো: মিথুন, সহ-সাধারন সম্পাদক মো: আল আমিন, মো. হামিদুর রহমান, প্রচার-সম্পাদক ফাহিম হোসেন, সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ আহমেদ উল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক পাবেল, পল্টন থানার সিনিয়র যুগ্ম-সম্পাদক নোমান, তানজিল, শাহবাগ থানার সাদ্দাম হোসেন শাকিল, মেহেদী, রুবেল , নিউমার্কেট থানার নাইম, হাজারীবাগ থানার মামুন, ধানমন্ডি থানার চঞ্চল, সিদ্ধেশ্বরী কলেজ ছাত্রদলের রফিকুল আমান, এম.এ.এস সোহাগ, শামিম হোসাইন, আহসান শুভ, মতিঝিল থানার রায়হান, সবুজবাগ থানার গাফ্ফার, শাজাহানপুর থানার ১২ ওয়ার্ডের আহ্বায়ক মেহেদী হাসান টুটুল, ১১ ওয়ার্ডের সদস্য সচিব হোসেন, আবুজর গিফারী , খিলগাঁও থানার আহসান হাবিব সুমন,সজিব হোসেন, রুমন, হাবিবুল্লাহ বাহার কলেজ, নিউ মডেল ডিগ্রী কলেজ ও খিলগাঁও মডেল কলেজ ছাত্রদলসহ আরো প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংগঠনের নেতারা জানান, প্রতিটি ইউনিটকে সুশৃঙ্খল, সুসংগঠিত ও গতিশীল করে গড়ে তোলার জন্য নির্দিষ্ট সময়ের মধ্যে সংশ্লিষ্ট নতুন কমিটি গঠন করা হবে।

ঢাকা মহানগর পূর্বের নবনির্বাচিত আহব্বায়ক শেখ খালিদ হাসান জ্যাকি বলেন, “এই অবৈধ সরকারের হাত থেকে দেশকে মুক্ত করে দেশের জনগনকে ভোটের অধিকার ও মানুষের মৌলিক অধিকার ফিরিয়ে আনাই হবে আমাদের প্রধান লক্ষ্য।”
এবং আহব্বায়ক কমিটির নবনির্বাচিত সদস্য সচিব মোঃ আল আমিন বলেন, “ঢাকা মহানগর পূর্ব সহ সারা দেশে ছাত্রদলের গুম, খুন, গ্রেফতার এবং নির্যাতিত নেতাকর্মীদের পাশে থাকবো।”

তিনি আরো বলেন, “বাংলাদেশের তিনবারের নির্বাচিত প্রধানমন্ত্রী এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত সকল প্রকার অবৈধ মিথ্যা মামলা প্রত্যাহার, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান, আগামীর রাষ্ট্রনায়ক ও ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরায়ে আনাসহ দেশের মানুষকে গনতান্ত্রিক উপায়ে ভোটের অধিকার ফিরিয়ে দেওয়াই হবে ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের মূল লক্ষ্য।”

এসময় সেখানে উপস্থিত ছিলেন সদ্য বিদায়ী কমিটির সভাপতি খন্দকার এনামুল হক এনাম এবং সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন মানিক, তারা তাদের বক্তব্যে নব নির্বাচিত আহব্বায়ক কমিটির আহব্বায়ক এবং সদস্য সচিবকে অভিনন্দন জানান এবং তাদের পাশে থাকার অঙ্গিকার ব্যাক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories