সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলার পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন। • বাংলাদেশ প্রতিবেদন-এর পাঠক, দর্শক, বিজ্ঞাপনদাতা ও শুভাকাঙ্খীদের জানাই ঈদুল আযহার শুভেচ্ছা ‘ঈদ মোবরক’।

কমলনগরে করোনা রোগীদের সহযোগিতায় বিএনপির হেল্প সেল।

এ আই তারেক, কমলনগর, লক্ষ্মীপুর। / ১৩২ /২০২১
প্রকাশকালঃ শনিবার, ১৭ জুলাই, ২০২১

কমলনগরে করোনা রোগীদের সহযোগিতায় বিএনপির হেল্প সেল।

এ আই তারেক, কমলনগর, লক্ষ্মীপুর।

করোনা রোগীদের সহযোগিতার জন্য সারাদেশের ন্যায় লক্ষ্মীপুর কমলনগর উপজেলা কার্যালয়ে হেল্প সেল গঠন করছে উপজেলা বিএনপি। দলটির কেন্দ্রীয় করোনা পর্যবেক্ষণ সেল কর্তৃক ঘোষিত নির্দেশনা অনুযায়ী এ কার্যক্রম শুরু করা হয়েছে। এই সেলের মাধ্যমে করোনাক্রাদের ওষুধ ও অক্সিজেন সিলিন্ডারসহ অন্যান্য চিকিৎসা সেবা দিবে দলটি।

কর্মসূচির শুরুতে শনিবার (১৭ জুলাই) কমলনগর উপজেলা বিএনপির কার্যালয়ে হেল্প সেল গঠন করা হয়। রামগতি ও কমলনগর আসনের সাবেক সাংসদ সদস্য বিএনপি কেন্দ্রীয় নেতা আলহাজ্ব এ বি এম আশ্রাফ উদ্দিন নিজাম ভার্চুয়ালী এ কার্যক্রমের উদ্বোধন করেন।

উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক নুরুল হুদা চৌধুরী বলেন, এ সেলের মাধ্যমে করোনা রোগির বাসায় জরুরি প্রয়োজন অনুযায়ী অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করার ব্যবস্থা নেয়া হয়েছে। কমলনগরবাসী চিকিৎসা পরামর্শ গ্রহণ করতে পারবেন। প্রতিদিন করোনা উপসর্গ থাকা রোগিদের বিনামূল্যে ব্যবস্থাপত্র ও প্রয়োজনে ওষুধ প্রদান করবেন।

উদ্ভোদনী বক্তব্য প্রধান অতিথি রামগতি ও কমলনগর আসনের সাবেক সাংসদ সদস্য বিএনপি কেন্দ্রীয় নেতা আলহাজ্ব এ বি এম আশ্রাফ উদ্দিন নিজাম বলেন, দেশ ও জাতির এই দুঃসময়ে বিএনপি জনগণের জন্য কাজ করে যাচ্ছে। এখন করোনা আক্রান্তদের সহযোগিতায় হেল্প সেল চালু করছে।

কমলনগর উপজেলা কার্যালয়ে হেল্প সেল গঠনে আরো উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব আবদুল কাদের, সাধারণ সম্পাদক নুরুল হুদা চৌধুরী, বিএনপি নেতা আলী আহাম্মদ, ইব্রাহিম সুমন, যুবদলের সদস্য সচিব মাওলানা ইউছুফ পাটোয়ারি, জাসাস উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মো. বাবুল যুবদল নেতা মো.ইকবাল হোসেন, আবু সায়েদ দোলন, মোসলেহ উদ্দিন, মো. হেলাল উদ্দিন, কবির হোসেন, শ্রমিক দলের সভাপতি আজাদ উদ্দিন, তাতী দলের সভাপতি মো. নজরুল ইসলাম, ছাত্রনেতা বেলায়েত হোসেন হাওলাদার, গিয়াস উদ্দিন মাহমুদ, এড.আমজাদ হোসেন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories