সোমবার, ২৬ জুলাই ২০২১, ১২:৫৬ পূর্বাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলার পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন। • বাংলাদেশ প্রতিবেদন-এর পাঠক, দর্শক, বিজ্ঞাপনদাতা ও শুভাকাঙ্খীদের জানাই ঈদুল আযহার শুভেচ্ছা ‘ঈদ মোবরক’।

পুঁজিবাজারে আসছে পোশাক খাতের কোম্পানি ‘স্ক্যানডেক্স’

নিজস্ব প্রতিবেদক / ৭৩০ /২০২১
প্রকাশকালঃ শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

পুঁজিবাজারে আসছে পোশাক খাতের কোম্পানি ‘স্ক্যানডেক্স’

পুঁজিবাজারের স্মলক্যাপ প্লাটফর্ম থেকে অর্থ সংগ্রহ করবে স্ক্যানডেক্স (বিডি) লিমিটেড। স্ক্যানডেক্স বিডি লিমিটেড শতভাগ রফতানীমুখী নিট ও ওভেন পোশাক উৎপাদনকারী প্রতিষ্ঠান।

স্মলক্যাপ প্লাটফর্মে তালিকাভুক্তির জন্য মাইডাস ইনভেস্টমেন্ট লিমিটেডকে ইস্যু ম্যানেজার নিযুক্ত করেছে। এ বিষয়ে ১৫ জুলাই (বৃহস্পতিবার) স্ক্যানডেক্স (বিডি) লিমিটেড ও মাইডাস ইনভেস্টমেন্ট লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

মাইডাস ইনভেস্টমেন্ট-এর কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্ক্যানডেস্কের চিফ ফিনান্সিয়াল অফিসার নাম্বি অরোরা, মাইডাস ইনভেস্টমেন্ট-এর প্রধান নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ হাফিজ উদ্দিন, মাইডাস ফাইনান্স-এর হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মনিরুজ্জামান, মাইডাস ইনভেস্টমেন্টের হেড অব প্রাইমারি মার্কেট সাদিয়া পারভীন এবং হেড অব একাউন্টস ওমর ফারুক এসিএমএ।

বর্তমানে কোম্পানিটির পরিশোধিত মূলধন ১৫ কোটি টাকা। পুঁজিবাজার থেকে আরো ১০ কোটি টাকা তুলবে। এক্সপানসন এবং ওয়ার্কিং ক্যাপিটাল এর জন্য পুঁজিবাজার থেকে টাকা তুলবে। আশুলিয়ায় স্ক্যানডেক্সের নিজস্ব জয়গায় ফ্যাক্টরি ও গুলশানে নিজস্ব জায়গায় অফিস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories