সোমবার, ২৬ জুলাই ২০২১, ১২:২৮ পূর্বাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলার পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন। • বাংলাদেশ প্রতিবেদন-এর পাঠক, দর্শক, বিজ্ঞাপনদাতা ও শুভাকাঙ্খীদের জানাই ঈদুল আযহার শুভেচ্ছা ‘ঈদ মোবরক’।

চাঁদপুর জেলা বিএনপির পার্টি অফিস এখন করোনা হেলথ সেন্টার।

চাঁদপুর প্রতিনিধি : তানজিল হোসেন রাজু / ৯০ /২০২১
প্রকাশকালঃ শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

চাঁদপুর জেলা বিএনপির পার্টি অফিস এখন করোনা হেলথ সেন্টার।

চাঁদপুর প্রতিনিধি : তানজিল হোসেন রাজু।

চাঁদপুর জেলা বিএনপি কার্যালয়কে করোনা হেলথ সেন্টার করা হয়েছে। শুক্রবার (১৬ জুলাই) ভাচুয়ালি তা উদ্বোধন করেন দলের শীর্ষ নেতৃবৃন্দ।
এ বিষয়ে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাহবুব আনোয়ার বাবলু জানিয়েছেন, করোনা আক্রান্তদের চিকিৎসার্থে এবং করোনা সংক্রমণরোধে পার্টি অফিস থেকে অক্সিজেন, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার দেয়া হবে। কারো প্রয়োজন হলে আমাদের সাথে যোগাযোগ এর জন্য আহবায়ন করেন।

এদিকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও দলটির করোনাভাইরাস সংক্রমণ পর্যবেক্ষণ কমিটির আহ্বায়ক ইকবাল হাসান মাহমুদ টুকু জানিয়েছেন, ইতোমধ্যে দলের ৪৫টি জেলা কার্যালয়ে হেলথ সেন্টার খোলা হয়েছে।

শুক্রবার (১৬ জুলাই) এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ কথা জানান ইকবাল হাসান মাহমুদ। সংবাদ সম্মেলনের পর চট্টগ্রাম, ময়মনসিংহ, কুমিল্লা, ফরিদপুর, ঝালকাঠি, সুনামগঞ্জ, চাঁদপুর, নরসিংদী ও গোপালগঞ্জে দলীয় কার্যালয়ের করোনা হেলপ সেন্টারের উদ্বোধন করা হয়।

ইকবাল হাসান বলেন, ‘আমরা প্রতিটি জেলায় দলের কার্যালয়ে জিয়াউর রহমান ফাউন্ডেশন ও ডক্টরস অ্যাসোসিয়েশন-ড্যাবের সহযোগিতায় করোনা হেল্প সেন্টার খুলেছি। এ পর্যন্ত আমরা ৪৫টি জেলায় সেন্টার খুলেছি। আজ ময়মনসিংহ উত্তর-দক্ষিণ, চট্টগ্রাম উত্তর-দক্ষিণ, ফরিদপুর, চাঁদপুর, কুমিল্লা, সুনামগঞ্জ, ঝালকাঠি, নরসিংদী, গোপালগঞ্জে হেলথ সেন্টারের উদ্বোধন করবো। সব মিলিয়ে আমাদের ৫৩টি হয়ে যাবে।’

ইকবাল হাসান আশা করেন, ঈদের আগেই বাকি জেলাগুলোতে হেলথ সেন্টারের কাজ শেষ হবে।
হেলথ সেন্টারগুলো থেকে অ্যাম্বুলেন্স সেবা, বাসায় বাসায় অক্সিজেন পৌঁছানোর ব্যবস্থা থাকবে বলে জানান ইকবাল হাসান। তিনি বলেন, ‘বিভিন্ন অ্যাপসের মাধ্যমে জনগণ স্বাস্থ্য-চিকিৎসা সেবা, ওষুধ সরবরাহসহ বিভিন্ন সেবা পাবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories