সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:০২ পূর্বাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলার পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন। • বাংলাদেশ প্রতিবেদন-এর পাঠক, দর্শক, বিজ্ঞাপনদাতা ও শুভাকাঙ্খীদের জানাই ঈদুল আযহার শুভেচ্ছা ‘ঈদ মোবরক’।

কালকিনিতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শন করেন জেলা প্রশাসক ড. রহিমা খাতুন

ইব্রাহিম সবুজ,কালকিনি(মাদারীপুর) প্রতিনিধি  / ৫৯ /২০২১
প্রকাশকালঃ শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

কালকিনিতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শন করেন জেলা প্রশাসক ড. রহিমা খাতুন।

ইব্রাহিম সবুজ,কালকিনি(মাদারীপুর) প্রতিনিধি :

‘আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার’ এই শ্লোগানকে সামনে রেখে মুজিব শতবর্ষ উপলক্ষে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের উদ্যোগে মাদারীপুরের কালকিনি উপজেলার ভূমিহীন ও গৃহহীন ৪০টি পরিবারকে ঘর উপহার দেয়া হয়েছে। এ বসতঘর নির্মাণ করে দিয়েছে উপজেলা প্রশাসন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘরে স্বাচ্ছন্দভাবে সুখেই বসবাস করে আসছেন ওই গৃহহীনরা। আজ শুক্রবার সকালে জেলা প্রশাসক ড. রহিমা খাতুন আশ্রয়ন প্রকল্পের ঘর পরিদর্শন করেন। এবং তাদের সার্বিক বিষয়ে খোঁজ-খবর নেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসান, পৌর মেয়র এস.এম হানিফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মোস্তফা কামাল, উপজেলা প্রকৌশলী মোঃ রেজাউল করিম ও উপসহকারী প্রকৌশলী তনু চন্দ্র কর।

বৃদ্ধা রহমান বলেন, স্ত্রী কোমলা বেগমসহ পরিবারের ৫জন সদস্য নিয়ে অন্যের জমিতে ঝুপড়ি ঘরে বসবাস করতাম। বৃষ্টি ও শীতের সময়ও কাটিয়ে দিতাম সেখানে। সহযোগীতার ভয়ে কেউ ফিরেও দেখতেন না। ভিক্ষাবৃত্তি করে অনেক সময় কষ্টে দিন কাটাতে হয়েছে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর আশ্রয়ন পল্লীতে একটি ঘর বরাদ্দ পেয়েছি । নতুন ঠিকানায় স্ত্রী সন্তানদের নিয়ে অনেক সুখেই কাটছে মোদের জীবন। এজন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তাঁর দীর্ঘ জীবন কামনা করেন ।

উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসান বলেন, জেলা প্রশাসক ড. রহিমা থাতুন আশ্রয়নের উপকারভোগীদের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা তুলে দেয়ার জন্য নির্দেশ প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories