বুধবার, ২৩ জুন ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন

গোপালপুরের নগদা শিমলায় কাঁচা রাস্তা চলাচলের উপযোগী

/ ৪০ /২০২১
প্রকাশকালঃ সোমবার, ৭ জুন, ২০২১

গোপালপুরের নগদা শিমলায় কাঁচা রাস্তা চলাচলের উপযোগী

প্রতিনিধি, ভূঞাপুরঃ
টাঙ্গাইলের গোপালপুরের নগদা শিমলা ইউনিয়নের চর চতিলা আহসান মোড় থেকে রামপুর চতিলা জামতলা পর্যন্ত কাঁচা রাস্তাটি বৃষ্টির পানিতে কাঁদা ও গর্তের সৃষ্টি হওয়ায় জনগণের চলাচলে ব্যাপক ভোগান্তি পোহাতে হয়।

রোববার (৬ জুন) জনসাধারণের ভোগান্তি লাঘবে চর চতিলা আহসান মোড়ের পুর্ব পাশে এক গাড়ি রাবিশ ইট প্রদান করেন আওয়ামী লীগের নগদা শিমলা ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক ও আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল ইসলাম নুরু।

কাঁদায় চলাচলের অনুপযোগী হওয়া রাস্তাটি চলাচলের উপযোগী করায় উক্ত এলাকার সাধারণ মানুষ উৎফুল হয়ে নুরুল ইসলাম নুরুকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন। এ সময় অত্র ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিরাজ তার সাথে ছিলেন।

জানা যায়, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল ইসলাম নুরু নিজস্ব অর্থায়নে বিভিন্ন ওয়াজ মাহফিল, মসজিদ, মাদ্রাসা ও ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান প্রদান, করোনাকালীন সময়ে ত্রাণ সামগ্রী বিতরণ, যুবকদের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ, অত্র ইউনিয়নের মুক্তিযোদ্ধাদের মাঝে উপহার বিতরণ, শীতবস্ত্র বিতরণ, নলকুপ স্থাপন, নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ ও অন্যান্য জনসেবামূলক কাজে নিয়োজিত হয়ে জনগণের ব্যাপক প্রসংশা কুড়িয়েছেন।

নুরুল ইসলাম নুরু বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার দেশপ্রেম ও মানবসেবায় উদ্বুদ্ধ হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনিরের নির্দেশে অবিরত কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতেও করে যাবো। তিনি দাবি করেন চর চতিলা আহসান মোড় থেকে রামপুর চতিলা জামতলা পর্যন্ত কাঁচা রাস্তাটি দ্রুত পাকাকরণ করা হলে ৮/১০টি গ্রামের কয়েক হাজার মানুষের উপকারে আসবে। দ্রুত তারা উপজেলা সদরে পৌঁছাতে পারবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৮৬১,১৫০
সুস্থ
৭৮৮,৩৮৫
মৃত্যু
১৩,৭০২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৪,৮৪৬
সুস্থ
২,৯০৩
মৃত্যু
৭৬
স্পন্সর: একতা হোস্ট

Categories