বুধবার, ২৩ জুন ২০২১, ০৪:২৪ পূর্বাহ্ন

কক্সবাজার কলাতলিতে র‌্যাবের অভিযানে রোহিঙ্গাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

/ ১৩৯ /২০২১
প্রকাশকালঃ সোমবার, ৭ জুন, ২০২১

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার।।

কক্সবাজার সদরের কলাতলী এলাকায় অভিযান চালিয়ে করে ৯,৯৫০ পিস ইয়াবাসহ ৩ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫। আটককৃতদের মধ্যে ১জন রোহিঙ্গা রয়েছে। রোববার রাত সাড়ে ৮টার দিকে

র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকস টীম গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালায়।
র‌্যাব জানায়, কতিপয় মাদক কারবারী কক্সবাজার সদর মডেল থানাধীন কলাতলীস্থ হোটেল লং বীচ এর বিপরীতে বীচ বিরাম রেস্তোরা এবং বিরিয়াণী হাউজ এর সামনে পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।
উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল রোববার (৬ জুন) আনুমানিক রাত সাড়ে ৮টার দিকে উক্ত স্থানে পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে কতিপয় মাদক কারবারী পালিয়ে যাওয়ার চেস্টা করে। এসময় আটক করা হয় কামাল হোসেন (৩১) (রোহিঙ্গা), পিতা- লাল মিয়া, মাতা-ধলা বিবি, সাং- রেজিস্টার্ড রোহিঙ্গা, কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প, ব্লক-সি, মাঝি- শামসুল আলম, কুতুপালং, উখিয়া, আবুল হাশেম (২৬), পিতা-আবুল কালাম, মাতা- মাহমুদা খাতুন, সাং-পশ্চিম হলদিয়া পালং, জামবাগান, ইউপি- হলুদিয়া পালং (৬ নং ওয়ার্ড), উভয় থানা- উখিয়া ও জাফর আলম (৪০), পিতা- মৃত আহম্মদ হোসেন, মাতা- মৃত আমেনা খাতুন, সাং- পূর্ব বড়ভেওলা, ইউপির চড়পাড়া (৪ নং ওয়ার্ড) থানা-চকরিয়া, জেলা-কক্সবাজারকে।

র‌্যাব আরও জানায়, উক্ত সময়ে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃতদের সাথে থাকা পলিথিন ব্যাগ তল্লাশী করে সর্বমোট ৯,৯৫০ পিস ইয়াবা, তিন মোবাইল সেট ও নগদ টাকা উদ্ধার করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে।

গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন,
সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশনস্) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

উল্লেখ্য-র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন প্রকার অপরাধ নির্মূলের লক্ষে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছেন। আইনের শাসন সমুন্নত রেখে দেশের সকল নাগরিকের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে বিভিন্ন ধরনের অপরাধ চিহ্নিতকরণ এবং তার প্রতিরোধে র‌্যাব সর্বদা কাজ করছে। দেশব্যাপী মাদকদ্রব্যের বিস্তাররোধ এবং মাদকসেবী ও মাদক কেনা-বেচার সাথে সংশ্লিষ্ট অপরাধীদের প্রতিহত করার লক্ষ্যে র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে অভিযান অব্যাহত রেখেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৮৬১,১৫০
সুস্থ
৭৮৮,৩৮৫
মৃত্যু
১৩,৭০২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৪,৮৪৬
সুস্থ
২,৯০৩
মৃত্যু
৭৬
স্পন্সর: একতা হোস্ট

Categories