বুধবার, ২৩ জুন ২০২১, ০৫:২৫ পূর্বাহ্ন

ইসলামাবাদ বিএনপি নেতা ওমর মিয়া মেম্বারের ছেলে ৬ হাজার পিস ইয়াবাসহ পটিয়ায় আটক

/ ৫৯ /২০২১
প্রকাশকালঃ শুক্রবার, ৪ জুন, ২০২১

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার।।

কক্সবাজারের ঈদগাঁও থানাধীন ইসলামাবাদ ইউনিয়নের ৪ নং ওয়ার্ড বিএনপির সহ সভাপতি এবং পরিষদের তিন বারের মেম্বার ওমর মিয়ার ছেলে আলোচিত ইয়াবা সম্রাট নাছির উদ্দীনকে ৬ হাজার পিস ইয়াবাসহ চট্রগ্রামের পটিয়া থানা পুলিশ আটক করেছে বলে জানা গেছে। এ সময় তার সাথে চট্রগ্রামের আরেক ইয়াবা সম্রাট জহিরকেও আটক করা হয়। জব্দ করা হয়েছে পাচার কাজে ব্যবহৃত নাছিরের উদ্দীনের একটি প্রাইভেট কার। যার নং চট্রমেট্রো ১৩-৪২৭৮। আটক নাছির ঈদগাঁওয়ের আলোচিত ইয়াবা ডন রমজানের পার্টার ছিল।

গত বৃহস্পতিবার বিকালে ৩ জুন তাদের আটক করা হয়। নাছির উদ্দীন ইসলামাবাদ ইউনিয়নের সাতজুলাকাটা এলাকার বর্তমান মেম্বার ওমর আলীর ছেলে বলে নিশ্চিত করেছে পুলিশ।

পটিয়া থানার ওসি তদন্ত মিনহাজ মাহমুদ ভুঁইয়া জানান, কক্সবাজার থেকে কার যোগে ইয়াবা পাচারের গোপন সংবাদ পেয়ে আরকান সড়কের কমল মুন্সির হাট এলাকায় অস্থায়ী চৌকি বসিয়ে তল্লাশি করলে কারের চাকার ভিতরে বিশেষ কৌশলে লুকানো ইয়াবা গুলো উদ্ধার করতে সক্ষম হয়। উপস্থিত স্বাক্ষীগনের সামনে গণনা করে ৬ হাজার পিস ইয়াবা পাওয়া যায় বলে জানান মিনহাজ মাহমুদ ভুঁইয়া।

পটিয়া থানার ওসি মোঃ রেজাউল করিম জানিয়েছেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনের মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে এবং বিজ্ঞ আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করার নির্দেশ দেন।

উল্লেখ্য, আটক নাছির উদ্দীন দীর্ঘ দিন প্রবাসে থেকে টাকা ইনকাম করে দেশে এসে তার পরিবার নিয়ে কক্সবাজার শহরে বসবাস করে আসছে। যার ফলে তার বিভিন্ন অপরাধ ও কুকৃর্তী এলাকার সাধারণ জনগনের কাছে বরাবরই অধরা রইয়ে গেছে এবং একটি প্রবাবশালী চক্রের হাত ধরে একটি সিন্ডিকেট গড়ে তুলে কক্সবাজার থেকে দেশের বিভিন্ন প্রান্তে ইয়াবা পাচার করে আসছিল বলে বিভিন্ন জানা যায়। তার পার্টনার ঈদগাওয়ের রমজানও ইয়াবাসহ আটক হয়েছিল।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৮৬১,১৫০
সুস্থ
৭৮৮,৩৮৫
মৃত্যু
১৩,৭০২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৪,৮৪৬
সুস্থ
২,৯০৩
মৃত্যু
৭৬
স্পন্সর: একতা হোস্ট

Categories