বুধবার, ২৩ জুন ২০২১, ০৫:১২ পূর্বাহ্ন

ষষ্ঠ বারের মতো জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন নাইক্ষ্যংছড়ি থানার ওসি

/ ২০৫ /২০২১
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১

শাহজাহান চৌধুরী শাহীন।।

আবারও সেরা অফিসার নিবার্চিত হয়েছেন বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন। এ নিয়ে ৬ষ্ট বারের মত শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে সম্মাননা স্মারক পেলেন তিনি। গত মে মাসের সার্বিক প্রশাসনিক দায়িত্ব ও কর্তব্য পালনে কর্ম বিবেচনায় এ সম্মাননা স্মারক তুলে দেয়া হয় তার হাতে।

বৃহস্পতিবার (৩ জুন) দুপুরে বান্দরবান জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা শেষে পুলিশ সুপার জেরিন আক্তার বিপিএম এর হাত থেকে তিনি বিশেষ সম্মাননা পুরস্কার গ্রহণ করেন।

প্রসঙ্গত, ওসি আলমগীর হোসেন নাইক্ষ্যংছড়িতে যোগদানের পর থেকে মাদক ব্যবসায়ী, অস্ত্র ব্যবসায়ী, চোরাকারবারি এবং সন্ত্রাসীর বিরুদ্ধে জেহাদ ঘোষণা করেন। সাঁড়াশি অভিযানের মাধ্যমে ‘টিম নাইক্ষ্যংছড়ি’ নামে চৌকস অভিযানিক দল গঠন করে সব মহলে প্রশংসিত হন তিনি। ধারাবাহিকতায় তিনি পুলিশ বিভাগের ভার্বমুতি উজ্জ্বল করেন। যার ফলে বার-বার শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে যাচ্ছেন। আবারো ৬ষ্ট বারের মত কৃতিত্বের স্বাক্ষরে নিজের নাম লিখালেন।

এক প্রতিক্রিয়ায় ওসি মুহাম্মদ আলমগীর হোসেন জানান, তিনি জনগণের জন্য কাজ করেই মানুষের মাঝে বেঁচে থাকতে চান। সরকারের মূল্যায়নে তিনি ষষ্ঠবারের মতো জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ায় তিনি মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তার সহযোগীদেরও ধন্যবাদ জানান।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৮৬১,১৫০
সুস্থ
৭৮৮,৩৮৫
মৃত্যু
১৩,৭০২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৪,৮৪৬
সুস্থ
২,৯০৩
মৃত্যু
৭৬
স্পন্সর: একতা হোস্ট

Categories