বুধবার, ২৩ জুন ২০২১, ০৫:৫৩ পূর্বাহ্ন

পরিবারের সদস্যদের নিয়ে যাওয়ার অনুমতি পেলো ভারতীয় নারী ও পুরুষ ক্রিকেট দল

ডেস্ক প্রতিবেদন / ৫৫ /২০২১
প্রকাশকালঃ মঙ্গলবার, ১ জুন, ২০২১

পরিবারের সদস্যদের নিয়ে যাওয়ার অনুমতি পেলো ভারতীয় নারী ও পুরুষ ক্রিকেট দল

ইংল্যান্ড সফরে পরিবারের সদস্যদের নিয়ে যাওয়ার অনুমতি পেলো ভারতীয় নারী ও পুরুষ ক্রিকেট দল। শুধু খেলোয়াড় নয়, কোচিং এবং সাপোর্ট স্টাফদের পরিবারের সদস্যদেরও সঙ্গে নেয়ার অনুমতি দিয়েছে যুক্তরাজ্য সরকার। ফলে বড় দুশ্চিন্তা কমল ভারতের ক্রিকেটারদের।

এবারের সফরে প্রায় চার মাসের জন্য ইংল্যান্ডে যাবেন বিরাট কোহলি-রোহিত শর্মারা। যেখানে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবেন তারা। অন্যদিকে নারী দলের সফরে রয়েছে এক টেস্ট, তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি ম্যাচ।

বিশেষ ভাড়া করা বিমানে চড়ে আগামী ৩ জুন লন্ডন পৌঁছাবে ভারতের দুই দল। তাদের সঙ্গেই থাকবেন পরিবারের সদস্যরা। লন্ডন থেকে সাউদাম্পটন গিয়ে কোয়ারেন্টাইন করতে হবে ভারতীয় বহরের। তবে সেই কোয়ারেন্টাইন কতদিনের তা এখনও চূড়ান্ত হয়নি।

জানা গেছে, কোয়ারেন্টাইন শেষে সাউদাম্পটন থেকে ব্রিস্টলে চলে যাবে ভারতের নারী দল। সেখানেই হবে তাদের একমাত্র টেস্ট ম্যাচ। অন্যদিকে পুরুষ দল সাউদাম্পটনের আগাস বোলেই করবে অনুশীলন। কারণ আগামী ১৮ জুন থেকে সেখানেই হবে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ।

বর্তমানে দুই দলই মুম্বাইয়ের একটি হোটেলে অবস্থান করছে। গত ১৪ দিন ধরে একটি অংশ কোয়ারেন্টাইন করছেন সেখানে। অন্যদিকে গত সপ্তাহে যোগ দিয়েছেন বাকিরা। তারা বুধবার বাকিদের সঙ্গে যোগ দেবেন। ইংল্যান্ডে গিয়েও ন্যুনতম ১০ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে ভারতীয় বহরের সবাইকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৮৬১,১৫০
সুস্থ
৭৮৮,৩৮৫
মৃত্যু
১৩,৭০২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৪,৮৪৬
সুস্থ
২,৯০৩
মৃত্যু
৭৬
স্পন্সর: একতা হোস্ট

Categories