সোমবার, ২৬ জুলাই ২০২১, ০২:০৫ পূর্বাহ্ন
জরুরী ঘোষণাঃ
দেশের কয়েকটি জেলা, উপজেলা, থানা ও গুরুত্বপূর্ণ স্থানে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগঃ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হটলাইন। বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। যোগাযোগঃ +৮৮ ০১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ হোয়াটসআপ। আপনিও হতে পারেন সাংবাদিক! চলার পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যে কোনো ব্যতিক্রম খবর পাঠিয়ে দিতে পারেন। ছবি ও ভিডিও থাকলে আরো ভাল। পাঠিয়ে দিন আমাদের এই ঠিকানায়: protibedonbd@gmail.com • আপনি কি কোনো বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতায় পড়শুনা করছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে ‘ইন্টার্নশিপ’ এর সুযোগ। আজই যোগাযোগ করুন। করোনা থেকে বাঁচতে, স্বাস্থ্যবিধি মেনে চলুন। • বাংলাদেশ প্রতিবেদন-এর পাঠক, দর্শক, বিজ্ঞাপনদাতা ও শুভাকাঙ্খীদের জানাই ঈদুল আযহার শুভেচ্ছা ‘ঈদ মোবরক’।

অনগ্রর শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তির চেক বিতরণ করেন মসিক মেয়র টিটু

ময়মনসিংহ জেলা প্রতিনিধি, মোঃ মোস্তফা কামাল / ৫১ /২০২১
প্রকাশকালঃ সোমবার, ২৪ মে, ২০২১

অনগ্রর শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তির চেক বিতরণ করেন মসিক মেয়র টিটু

অনগ্রসর জনগোষ্ঠীর ২৫ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপবৃত্তির চেক প্রদান করলেন মসিক মেয়র আজ সোমবার বেলা ১১ টায় ময়মনসিংহ সিটি মেয়রের দপ্তর কক্ষে অনগ্রর জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপবৃত্তির চেক বিতরণ করলেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

মেয়র বলেন, প্রধানমন্ত্রী শিক্ষা কার্যক্রমকে এগিয়ে নিতে অনেক উদ্যোগ গ্রহণ করেছেন। বছরের প্রথমদিন বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ, নারীদের বিনা বেতনে দ্বাদশ শ্রেণী পর্যন্ত অধ্যয়নের সুযোগ, মেধাবীদের বৃত্তি প্রদান ইত্যদি নানা উদ্যোগে দেশের শিক্ষাখাতের অর্জন আজ সর্বত্র প্রশংসিত।

তিনি আরো বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশন প্রান্তিক জনগোষ্ঠীর জনগণের সমস্যাসমূহ সমাধানের চেষ্টা করেছে যার ফলাফল আজ দৃশ্যমান। এ প্রচেষ্টা অব্যহত থাকবে।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, এ উপবৃত্তির মাধ্যমে এটা প্রমাণিত যে সরকার তোমাদের সাথে আছে। তবে সকল উদ্যোগ তখনই সফল হবে যখন তোমরা সফল হবে। প্রতিষ্ঠা লাভ করে একজন সুনাগরিক হিসেবে দেশের কাজে আসবে।

উল্লেখ্য, শহর সমাজসেবা কার্যালয়ের আয়োজনে এ কার্যক্রমের আওতায় ২৫ জন শিক্ষার্থীকে শিক্ষা উপবৃত্তির চেক প্রদান করা হবে এবং শিক্ষার্থীগণ তাদের লেখাপড়া শেষ না হওয়া পর্যন্ত প্রতি তিন মাস অন্তর এই উপবৃত্তির টাকা পাবেন।

এ সময় ময়মনসিংহ সিটি কর্পোরশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়র হোসেন, প্রধান সমাজকল্যাণ ও বস্তি উন্নয়ন কর্মকর্তা লুৎফুন নাহার, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, সমাজকল্যাণ কর্মকর্তা উম্মে হালিমা, শহর সমাজসেবা কর্মকর্তা শামীমা নাসরিন প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Categories