বুধবার, ২৩ জুন ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন

ভূঞাপুরে রফিক-সঞ্জয় ট্রফি’র চ্যাম্পিয়ন সোনালী অতীত লিজেন্ট

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ফুয়াদ হাসান রঞ্জ / ৬৩ /২০২১
প্রকাশকালঃ সোমবার, ১৭ মে, ২০২১

ভূঞাপুরে রফিক-সঞ্জয় ট্রফি’র চ্যাম্পিয়ন সোনালী অতীত লিজেন্ট

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের ভূঞাপুরে রফিক-সঞ্জয় টি২০ ট্রফি টুর্নামেন্টর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল ১০টায় উপজেলার গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে রফিক-সঞ্জয় স্মৃতি পরিষদের উদ্যোগে এই ক্রিকেট ফাইনাল খেলা হয়। টসে জিতে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৬ রান করতে সক্ষম হয় । পরে ১৪৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে সবকটি উইকেট হারিয়ে তারা ১২২ রানে গুটিয়ে যায়। ফলে হাইস্কুল ডিনামাইটকে ২৪ রানে হারিয়ে সোনালী অতীত লিজেন্ট শিরোপা ঘরে তোলে।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ ফারুক এবং সিরিজ সেরা নির্বাচিত হয় জাকির হোসেন। পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টূর্ণামেন্টের সভাপতি আব্দুল লতিফ তালুকদার।

এসময় রফিক-সঞ্জয়কে নিয়ে স্মৃতিচারণ মূলক বক্তব্য দেন খেলা পরিচালনা কমিটির উপদেষ্টা ড.আব্দুর রহমান মিন্টু। প্রধান অতিথি হয়ে উপস্থিত ছিলেন গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইকরাম উদ্দিন তারা মৃধা। উপস্থিত ছিলেন গোবিন্দাসী বাজার বণিক সমিতির সভাপতি ছরোয়ার হোসেন আকন্দ, টুর্নামেন্টের পৃষ্টপোষক রনজিৎ কর্মকার, সদস্য সচিব মাসুদ আকন্দসহ অন্যানরা।

আহবায়ক লতিফ তালুকদার জানান- রফিক-সঞ্জয় স্মৃতি পরিষদের আয়োজনে বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উপলক্ষে রফিক-সঞ্জয় ট্রফির টূর্ণামেন্টের আয়োজন করা হয় এবং সুন্দর ভাবে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে চ্যাম্পিয়ন, রানার আপ ও তৃতীয় দলকে দলীয় ট্রফি প্রদান করা হয় এবং প্রত্যেক খেলায়ারকে ক্রেস্ট দেয়া হয়। খেলায় স্পন্সর করেন বিসমিল্লাহ এন্টারপ্রাইজ (ওয়ালটন) শো রুম, রাহী এন্টারপ্রাইজ, সিটি এজেন্ট ব্যাংকিং গোবিন্দাসী। প্রসঙ্গত, রফিক-সঞ্জয় ট্রফি টুর্নামেন্টে সোনালী অতীত লিজেন্ডস, হাই স্কুল ডিনামাইট ও সুপার স্টার প্রাথমিক শিক্ষকসহ তিনটি দল অংশ নেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৮৬১,১৫০
সুস্থ
৭৮৮,৩৮৫
মৃত্যু
১৩,৭০২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৪,৮৪৬
সুস্থ
২,৯০৩
মৃত্যু
৭৬
স্পন্সর: একতা হোস্ট

Categories