বুধবার, ২৩ জুন ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন

দৌলতখান বাজারে অগ্নিকাণ্ডে ৬ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

দৌলতখান (ভোলা) প্রতিনিধি, এম এ আশরাফ / ৭৬ /২০২১
প্রকাশকালঃ শনিবার, ১৫ মে, ২০২১

দৌলতখান বাজারে অগ্নিকাণ্ডে ৬ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

ভোলার দৌলতখান উপ-শহরের উত্তর মাথায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ৬টি ব্যবসা প্রতিষ্ঠান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে।

শুক্রবার (১৪ মে) রাত সাড়ে ৩টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় ঘণ্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে ক্ষতিগ্রস্ত এক ব্যবসায়ী জানান, হাসপাতালের সামনে অলি স্টোর মুদি দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত।

স্থানীয়রা প্রথমে আগুন নেভানোর চেষ্টা করে তবে দৌলতখান বিদ্যুৎ অফিসে একাধিকার ফোন করা হলেও তারা বিদ্যুৎ বন্ধ করেন নায়।

পরে উপজেলা ফায়ার সার্ভিসের কর্মীরা ও স্থানীয় লোকজন মিলে টানা ঘন্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। আগুন নেভাতে নেভাতে পাশের একটি ডায়াগনস্টিক সেন্টার, একটি ফাস্টফুডের দোকান, দুটি মুদি দোকান,সহ প্রায় ৬টি ব্যবসা প্রতিষ্ঠান সম্পূর্ণ পুড়ে ভস্মিভূত হয়।

অগ্নিকাণ্ডে সর্বস্ব হারিয়ে ব্যবসায়ীরা বারবার মুর্ছা যাচ্ছেন। কয়েকজন ব্যবসায়ী বলেন, আমরা এই দোকান দিয়ে সংসার ও ঋণের কিস্তি দিতাম। এখন আমাদের দোকান পুড়ে যাওয়ায় আমরা সর্বস্ব হারিয়েছি। কীভাবে নতুন করে ব্যবসা শুরু করবো এবং ঋণের টাকা দেবো তাই বুঝতে পারছি না।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এতে ৬টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৮৬১,১৫০
সুস্থ
৭৮৮,৩৮৫
মৃত্যু
১৩,৭০২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৪,৮৪৬
সুস্থ
২,৯০৩
মৃত্যু
৭৬
স্পন্সর: একতা হোস্ট

Categories