রবিবার, ১৬ মে ২০২১, ০৩:৪২ অপরাহ্ন

সরাইলে ১ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, মোঃ রিমন খান / ৪৮ /২০২১
প্রকাশকালঃ সোমবার, ৩ মে, ২০২১
সরাইলে ১ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা

সরাইলে ১ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে করোনা ভাইরাস দূযোর্গে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য ১ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

সোমবার (৩ মে) সকালে জেলা প্রশাসনের উদ্যোগে সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্য বিধি মেনে উপজেলার নয়টি ইউনিয়নের বিভিন্ন এলাকার এক হাজার পরিবারের স্ব স্ব লোকের হাতে এসব খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তার মধ্যে ছিল- ১০ কেজি চাউল, ১ কেজি তেল, ১ কেজি পেঁয়াজ, আধা কেজি চিনি, আধা কেজি ডাল ও ১ কেজি সেমাই।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা আসন ব্রাহ্মণবাড়িয়া ৩১২-এর সংসদ সদস্য ও সরাইল উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির প্রথম যুগ্ম আহবায়ক উম্মে ফাতেমা নাজমা বেগম ওরফে শিউলি আজাদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান।

সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল হক মৃদুল-এর সঞ্চালনায় প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা বিতরণ ও এই উপলক্ষে আলোচনা সভার অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, সরাইল সার্কেল-এর সিনিয়র সহকারি পুলিশ সুপার আনিছুর রহমান, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, ভাইস চেয়ারম্যান আবু হানিফ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালিদ জামিল খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম, সদর ইউপি চেয়ারম্যান আবদুল জব্বার, উপজেল আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহফুজ আলী প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, এসব খাদ্য সামগ্রী রিলিফ বা ত্রাণ নয়; করোনার কঠিন পরিস্থিতিতে কর্মহীন নিম্ন আয়ের মানুষদের জন্য আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার।

যেকোনো পরিস্থিতিতে প্রধানমন্ত্রী সবসময়ই বিপদে পরা মানুষের পাশে আছেন এবং ভবিষ্যতেও থাকবেন। আপনারা সকলেই প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৭৭৯,৭৯৬
সুস্থ
৭২১,৪৩৫
মৃত্যু
১২,১২৪
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

Categories