রবিবার, ১৬ মে ২০২১, ০২:৩৮ অপরাহ্ন

চাকরি থেকে অব্যাহতি দেওয়ায় কুমিল্লা ইপিজেডে এক কর্মকর্তাকে হত্যা

কুমিল্লা প্রতিনিধি / ৩১ /২০২১
প্রকাশকালঃ শনিবার, ১ মে, ২০২১

চাকরি থেকে অব্যাহতি দেওয়ায় কুমিল্লা ইপিজেডে এক কর্মকর্তাকে হত্যা

কুমিল্লা ইপিজেডে অনিয়মের অভিযোগে চাকরি থেকে অব্যাহতি দেওয়ার ক্ষোভে এক কোম্পানির কর্মকর্তাকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

নিহত খায়রুল বাসার সুমন (৩২) কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের মান্দারি গ্রামের মোহাম্মদ মমিন মাস্টারের ছেলে।

সুমন কুমিল্লা ইপিজেডে সিং সাং সু নামে একটি চায়না কোম্পানিতে প্রশাসনিক কর্মকর্তা হিসেবে দায়িত্বরত ছিলেন।

শুক্রবার সন্ধ্যায় ইপিজেড থেকে বাড়ি ফেরার পথে ইপিজেড গেইট সংলগ্ন রোসা ও স্বপ্ন সুপার শপের সামনে সুমনকে ছুরিকাঘাত করা হয়। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা যান।

নিহত সুমনের চাচাতো ভাই আলামিন জানান, সুমনের সঙ্গে কারো শত্রুতা নেই। কে বা কারা তাকে ছুরিকাঘাত করেছেন আমরা এখনও বলতে পারছি না। তবে তার সহকর্মীদের কাছ থেকে জানতে পেরেছি তার কোম্পানিতে অনিয়মের অভিযোগে এক ব্যক্তিকে চাকরি থেকে অব্যাহত দেওয়া হয়।

যাকে অব্যাহতি দিয়েছেন ওই ব্যক্তি ক্ষোভে সুমনকে ছুরিকাঘাত করেন। সুমনকে নিয়ে আমরা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছি।

এ বিষয়ে সদর দক্ষিণ থানার ইন্সপেক্টর (তদন্ত) কমল কৃষ্ণ ধর বলেন, সুমন নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ওই ব্যক্তি মারা যান।

তিনি কুমিল্লা ইপিজেডের একটি কোম্পানিতে অফিসার হিসেবে কর্মরত ছিলেন। কে বা কারা কি কারণে তাকে ছুরিকাঘাত করেছেন তা নিয়ে আমরা তদন্ত করছি। পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ দায়ের করেননি। মরদেহ কুমেক হাসপাতালের মর্গে রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৭৭৯,৭৯৬
সুস্থ
৭২১,৪৩৫
মৃত্যু
১২,১২৪
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

Categories