রবিবার, ১৬ মে ২০২১, ০৩:১০ অপরাহ্ন

কমলনগরে আগুনে পুড়লো আশ্রয়ন প্রকল্পের ঘর

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধ, এ আই তারেক / ৪৪ /২০২১
প্রকাশকালঃ সোমবার, ৩ মে, ২০২১
fire service

কমলনগরে আগুনে পুড়লো আশ্রয়ন প্রকল্পের ঘর

লক্ষ্মীপুর কমলনগরে আগুন লেগে আশ্রায়ন প্রকল্পের ৮ টি বসত ঘর পুড়ে গেছে।
উপজেলার চর কাদিরা ইউনিয়নের চর চিকা গ্রামের আশ্রয়ন প্রকল্পে সোমবার (৩মে) রাত ১ টার দিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ইউনিটসহ স্থানীয়দের চেষ্টা নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় লোকজন জানায়, প্রকল্পের ৪৮ নং( রুম) ঘরে আগুন লাগে। মুহূর্তের মধ্যে তা আশপাশের ঘরে ছড়িয়ে পড়ে। এসময় ৪২ নং থেকে ৫০ নং ঘরসহ সকল মালামাল পর্যন্ত পুড়েছে।

কমলনগর ফায়ার সার্ভিস জানায়, ব্যারাকের ৪৬ নাম্বার ঘরের রান্নাঘর হতে আগুনের সূত্রপাত হয়।আগুনে মোট আটটি টি ঘর ক্ষতিগ্রস্ত হয়। দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। প্রাথমিক ক্ষয়ক্ষতির পরিমাণ ৫ লক্ষ টাকার মত ধারনা হচ্ছে।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান রাতে উপস্থিত হয়ে প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে রাতের জন্য পার্শ্ববর্তী গুচ্ছগ্রামে থাকার ব্যবস্হা করাসহ ভোর রাতে সেহরীর ব্যবস্থা করা হয়েছে। পরবর্তীতে সকালে ক্ষতিগ্রস্হদের মাঝে শুকনা খাবার (চাল, ডাল, আলু, পেয়াজ, তেল, চিনি, চিড়া, গুড়) বিতরণ করা হয়েছে এবং জেলা প্রশাসক, লক্ষ্মীপুর স্যারের পক্ষ হতে ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারকে ১০০০০/- টাকা করে সাহায্য প্রদান করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৭৭৯,৭৯৬
সুস্থ
৭২১,৪৩৫
মৃত্যু
১২,১২৪
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

Categories