রবিবার, ১৬ মে ২০২১, ০২:৪৪ অপরাহ্ন

অতিরিক্ত ডিআইজি হয়েছেন চাঁপাইনবাবগঞ্জের সন্তান সৈয়দ নুরুল ইসলাম

মোঃ আফিজুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি / ৩৩ /২০২১
প্রকাশকালঃ সোমবার, ৩ মে, ২০২১

অতিরিক্ত ডিআইজি হয়েছেন চাঁপাইনবাবগঞ্জের সন্তান সৈয়দ নুরুল ইসলাম

পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার কর্মকর্তা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের কৃতিসন্তান সৈয়দ নূরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম পদোন্নতি পেয়ে অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) হয়েছেন। একই সঙ্গে তিনিসহ পুলিশ সুপার পদমর্যাদার ৭ কর্মকর্তা এই পদোন্নতি পেয়েছেন।

২ মে রোববার মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়েছে। প্রজ্ঞাপনে পদোন্নতি পাওয়া কর্মকর্তাদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব বরাবর যোগদানপত্র পাঠাতে বলা হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব ধনঞ্জয় কুমার দাসের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, ঢাকার অপরাধ তদন্ত বিভাগের পুলিশ সুপার সাইফুল ইসলাম, ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপি’র উপ-পুলিশ কমিশনার সৈয়দ নূরুল ইসলাম, ডিএমপি’র উপ-পুলিশ কমিশনার আনিসুর রহমান, ডিএমপি’র উপ-পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, ডিএমপি’র উপ-পুলিশ কমিশনার হারুন অর রশিদ, ঢাকার বিশেষ শাখার পুলিশ সুপার মনিরুজ্জামান ও ঢাকার পুলিশ অধিদপ্তরের সহকারী পুলিশ মহাপরিদর্শক শেখ রফিকুল ইসলামকে অতিরিক্ত ডিআইজি করা হয়েছে। প্রজ্ঞাপনে বলা হয়, জনস্বার্থে জারি করা এ আদেশ যোগদানের তারিখ থেকে কার্যকর হবে।

এদিকে সৈয়দ নূরুল ইসলাম পদোন্নতি পাওয়ায় শিবগঞ্জ উপজেলা পরিষদ ও শিবগঞ্জ পৌরসভা অভিনন্দন জানিয়েছেন। পাশাপাশি প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্রসচিব ও পুলিশ মহাপরিদর্শকের প্রতি শিবগঞ্জ উপজেলাবাসির পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

তার এ পদোন্নতিতে খুশির জোয়ার উঠেছে শিবগঞ্জে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৭৭৯,৭৯৬
সুস্থ
৭২১,৪৩৫
মৃত্যু
১২,১২৪
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

Categories