বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:১০ অপরাহ্ন

নাগরপুরে বিষপানে ১ গৃহবধূর আত্মহত্যা

/ ৪৮ /২০২১
প্রকাশকালঃ মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

<span;>টাঙ্গাইলের নাগরপুর উপজেলার পাকুটিয়া ইউনিয়নের ১ গৃহবধূ আজ ভোর রাতে বিষপানে আত্মহত্যা করেছে।
<span;>যানা যায়, উপজেলার পাকুটিয়া ইউনিয়নের সাক্ষী পাড়া গ্রামের মো. সেলিমের স্ত্রী নুর জাহান (২১) ৬ এপ্রিল মঙ্গলবার আনুমানিক ভোর ১.৩০ মিনিটের সময় বিষপান করে। পরে তাকে সাটুরিয়া উপজেলার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়। আশংঙ্কাজন অবস্থায় নুর জাহানকে মানিকগঞ্জ হাসপাতালে নেয়া পথে আনুমানিক ভোর ৩টা এর সময় সে মৃত্যু বরণ করে।
<span;>নাগরপুর থানা পুলিশ এ ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে পৌঁছে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে মরদেহ থানায় নিয়ে আসে। পরে মৃত্যুর সঠিক কারণ উদঘাটন করতে মরদেহ টাঙ্গাইল মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় নাগরপুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
<span;>এ বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ ওসি মো. আনিসুর রহমান বলেন, আমরা <span;>ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে পৌঁছে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে মৃত্যুর সঠিক কারণ উদঘাটনে মরদেহ পোস্ট মর্টেমের জন্য টাঙ্গাইল মর্গে প্রেরণ করেছি। তাছাড়া নাগরপুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত এরচেয়ে বেশি কিছু বলা সম্ভব নয়। তবে তদন্ত চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৭৩৬,০৭৪
সুস্থ
৬৪২,৪৪৯
মৃত্যু
১০,৭৮১
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৪,০১৪
সুস্থ
৭,২৬৬
মৃত্যু
৯৮
স্পন্সর: একতা হোস্ট

Categories