বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:৩০ অপরাহ্ন

লকডাউনে ৪ ঘণ্টা দোকান খোলা রাখার দাবি

বিশেষ প্রতিনিধি চরফ্যাশন ভোলা / ৩০৩ /২০২১
প্রকাশকালঃ রবিবার, ৪ এপ্রিল, ২০২১

চরফ্যাশন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মনির উদ্দিন চাষী সরকারের কাছে আসন্ন রমজান ও ঈদ সামনে রেখে আগামীকাল সোমবার (৫ এপ্রিল) থেকে দেশব্যাপী করোনার মহামারি মোকাবেলায় লকডাউন ঘোষণায় উপকূলীয় চরফ্যাশন হাটবাজার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত খোলা রেখে মানুষের জীবন জীবিকা সচল রাখার দাবি জানিয়েছেন।

মনির উদ্দিন চাষী জানান, স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে সরকারের নির্দেশনা মেনেই স্থানীয়ভাবে গঠিত সুরক্ষা কমিটির তদারকিতে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখতে আমরা বদ্ধ পরিকর।

বাজারে আগত ক্রেতা-বিক্রেতাদের প্রত্যেক দোকানে সামাজিক দূরত্ব বজায় রেখে এ ব্যাপারে সরকারের সিদ্ধান্ত মানতে আমরা সভা করেছি।

করোনা মোকাবেলায় আগামীকাল সোমবার থেকে এক সপ্তাহের জন্য সারাদেশে লকডাউন ঘোষণার সাথে আমরা চরফ্যাশনের ব্যবসায়ীরা একমত পোষন করছি। এরপরও সাধারন ব্যবসায়ীদের জীবন জীবিকা সচল রাখতে লকডাউনে চলাকালে স্বাস্থ্যবিধি মেনে প্রতিদিন অন্তত ৪ ঘন্টা করে দোকান খোলা রাখাতে সরকারের বিবেচনায় যথার্থ দাবি জানাচ্ছি।

এদিকে ব্যবসায়ী ও জনসাধারনের সুরক্ষায় রবিবার থেকে চরফ্যাসনে স্বেচ্ছাসেবি সংগঠন চিলেকোঠার সদস্যরা সকাল থেকে মাস্ক বিতরণ করে সচেতনতামুলক কার্যক্রম শুরু করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৭৩৬,০৭৪
সুস্থ
৬৪২,৪৪৯
মৃত্যু
১০,৭৮১
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৪,০১৪
সুস্থ
৭,২৬৬
মৃত্যু
৯৮
স্পন্সর: একতা হোস্ট

Categories