বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:৪৩ অপরাহ্ন

চরফ্যাশনের সন্ত্রাসী মুরাদের ১৭ বছরের সাজা

এম আবু সিদ্দিক বিশেষ প্রতিনিধি চরফ্যাশন ভোলা / ১২৯ /২০২১
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

ভোলার চরফ্যাশনের সন্ত্রাসী ২১ মামলার আসামি মুরাদ (৩৮) তার ভাই রাজিব(২৮) কে আজ বৃহস্পতিবার ১লা এপ্রিল চরফ্যাশন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. নুরুল ইসলাম চাদাঁবাজীসহ বিভিন্ন ধারায়১৭ বছর ১ মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন। অভিযোগ প্রমানিত না হওয়ায় তার অপর সহযোগী আজিজ,লিটন, শহিদ,ফিরোজ ও ফজলু কে বেকসুর খালাস দেয়া হয়েছে।

দণ্ডিত মুরাদ হোসেন ও তার ছোট ভাই রাজিব চরফ্যাশন উপজেলার আহাম্মদপুর ইউনিয়নের আবুল বাশার চাপরাশীর ছেলে।
আদালত সূত্রে জানা গেছে, ২০১৪ সনের ২২নভেন্বর রাতে নিজ বাড়ি ফেরার পথে সন্ত্রাসী মুরাদ ও তার ভাইসহ আরও কয়েকজন অস্ত্র সজ্জিত হয়ে হাজির হাট ব্রিজের উপরে বাজারের স্ব-মিল ব্যবসায়ী মোঃ ইউসুফকে অবরুদ্ধ করে ২ লাখ টাকা চাঁদা দাবি করে তাকে মারধর করে তার থেকে ১৮হাজার টাকা নিয়ে যায়।দাবীকৃত বাকী না দিলে তাকে প্রাননাশের হুমকি দেয়। এ ঘটনায় ২০১৪ সনের ২৪ নভেন্বর মো.ইউসুফ বাদী হয়ে মুরাদ, রাজিব, লিটন, আজিজ ও ফজলু,আঃশহীদ ও ফিরোজ কে আসামি করে চরফ্যাশন থানায় চাদাঁবাজী ও হত্যা চেস্ঠার একটি মামলা দায়ের করেন।

স্থানীয় সন্ত্রাসী মুরাদ মেম্বার এর বিরুদ্ধে থানায় মাদক, চাদাঁবাজী, ডাকাতি, প্রতারণা, সহ আরও ১৮টি মামলা বিচারাধীন আছে।এর আগে মুরাদের বিরুদ্ধে একই আদালতে আরও দুইটি চাদাঁবাজীর মামলায় পৃথক পৃথকভাবে ৪০ বছরের সাজা দেয়া হয়েছে। বর্তমানে মুরাদ পলাতক রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৭৩৬,০৭৪
সুস্থ
৬৪২,৪৪৯
মৃত্যু
১০,৭৮১
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৪,০১৪
সুস্থ
৭,২৬৬
মৃত্যু
৯৮
স্পন্সর: একতা হোস্ট

Categories