রবিবার, ১৬ মে ২০২১, ০৩:২৮ অপরাহ্ন

টেকনাফ শামলাপুরে সাংবাদিক জাফর আলমের মা ও স্ত্রীকে কুপিয়ে আহত করেছে দুবৃত্তরা

কক্সবাজার প্রতিনিধি / ৫২ /২০২১
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

কক্সবাজারে টেকনাফ বাহারছড়া শামলাপুরে সাংবাদিক জাফর আলমের মা ও স্ত্রীকে কুপিয়ে আহত করেছে দুবৃত্তরা। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) ইফতার চলাকালিন সময় বসতবাড়ীতে ডুকে এঘটনা ঘটেছে। আহতদেরকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

জানা গেছে, বৃহস্পতিবার ইফতারের সময় বাহারছড়া শামলাপুর পুরানপাড়ার মৃত আবদু শুক্কুরের ছেলে ছৈয়দ করিম প্রকাশ ডেবিট এর নেতৃত্বে ১০/১২ জন দুবৃত্ত দা, ছুরি, লাঠি ও কিরিচ এলোপাতাড়ি হামলা চালায়।

 

এসময় দুবৃত্তরা ধারালো দা ও কিরিচ দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা হয় জাফর আলমের মা বিধবা মেহের খাতুন (৬০) ও জাফর আলমের স্ত্রী তছলিমা সোলতানা নিশী (২৬) কে। এসময় ছৈয়দ করিম প্রকাশ ডেবিটের ছেলে বেলাল, জাকের, জয়নাল, ছৈয়দ করিমের স্ত্রী মরিয়ম খাতুন, জাকির হোসনের স্ত্রী মুন্নি, বেলালের স্ত্রী হাসিনা ও কিছু রোহিঙ্গা ও টেকনাফের কিছু ইয়াবা কারবারী হামলায় অংশ নেন।

আহতদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

সাংবাদিক জাফর আলম বলেন, ইফতারের সময় আমি বাড়ীতে ছিলাম না। দুবৃত্তরা ঘরের ভিতর ডুকে, দা, ছুরি, লম্বা কিরিচ দিয়ে মা ও স্ত্রীকে কুপিয়ে আহত করা হয়। ঘটনাটি বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশকে অবহিত করা হয়েছে।
দৈনিক আজকের সংবাদ, আগামী নিউজের কক্সবাজার জেলা প্রতিনিধি ও নিউজ কক্সবাজার ডটকম এর সিনিয়র করেসপনডেন্ট, ইংরেজি দৈনিক দ্য ডেইলি ইন্ডাস্ট্রি সাবেক কক্সবাজার জেলা প্রতিনিধি, টেকনাফ বাহারছড়া শামলাপুরের সাংবাদিক জাফর আলমের মা ও স্ত্রীকে কুপিয়ে আহত করার ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এঘটনায় তীব্র নিন্দা ও হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন এলাকাবাসী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৭৭৯,৭৯৬
সুস্থ
৭২১,৪৩৫
মৃত্যু
১২,১২৪
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

Categories