রবিবার, ১৬ মে ২০২১, ০৩:৩৬ অপরাহ্ন

করোনা রোগীদের জন্য মেয়রের অক্সিজেন সেবা চালু

এআর সোহেব চৌধুরী নিজস্ব প্রতিবেদক ভোলা / ৩১ /২০২১
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

দেশে মহামারি করোনা পরিস্থিতিতে করোনা আক্রান্ত অনেক রোগীই অক্সিজেনসহ স্বাস্থ্য সেবা পেতে হিমসিম খেতে হচ্ছে। তবে ভোলার চরফ্যাসন উপজেলাবাসীর জন্য এক দূরদর্শী নজির স্থাপন করেছেন নবনির্বাচিত পৌরসভার মেয়র এসএম মোরশেদ।

তিনি চলমান করোনা পরিস্থিতিতে অক্সিজেন সিলিন্ডার সংকট থেকে পৌর নাগরিকসহ উপজেলার করোনা রোগীদের স্বাস্থ্য সুরক্ষায় পৌর কর্তৃপক্ষের অর্থায়নে ৫টি অক্সিজেন সিলিন্ডার ক্রয় করেছেন।

এ অক্সিজেন সিলিন্ডার গুলো বৃহস্পতিবার (২২এপ্রিল) বেলা ১১টায় আনুষ্ঠানিক ভাবে পৌর স্বাস্থ্য শাখাকে বুঝিয়ে দেন জনতার মেয়র মোরশেদ।

পৌরসভার এ স্বাস্থ্য শাখা থেকে বিনামূল্যে এই অক্সিজেন গ্রহন করতে পারবে অক্সিজেন সংকটে ভোগা অসুস্থ রোগীরা।

অক্সিজেনের এ সিলিন্ডার হস্তান্তরে উপস্থীত মেয়র এসএম মোরশেদ বলেন, পৌরসভার পক্ষ থেকে অসহায় ও দরিদ্র রোগীদেরকে বিনামুল্যে এ অক্সিজেন প্রদান করা হবে। মানুষের জন্য ২৪ ঘন্টা এই স্বাস্থ্য সেবার শাখাটি উম্মুক্ত থাকবে। এই সময় পৌরসভার অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত নগরপিতার দূরদর্শী কর্মকান্ডে চরফ্যাশনের সাধারণ জনগণ উচ্ছাস প্রকাশ করে বলেন, চরফ্যাশনে করোনার দ্বিতীয় পর্যায়ে আক্রান্তের সংখ্যা দিন সিন বাড়ছে। ঠিক এসময় পৌরসভার পক্ষ থেকে অক্সিজেন সংকট লাঘবের জন্য সঠিক পদক্ষেপ নেয়ায় আমরা ধন্যবাদ জানাই জনতার মেয়রকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৭৭৯,৭৯৬
সুস্থ
৭২১,৪৩৫
মৃত্যু
১২,১২৪
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

Categories