বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:১০ অপরাহ্ন

ইনসাফ বারাকাহ হাসপাতালে ফ্রি মেডিক্যাল ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক / ২২ /২০২১
প্রকাশকালঃ বুধবার, ৩১ মার্চ, ২০২১

ইনসাফ বারাকাহ হাসপাতালে ফ্রি মেডিক্যাল ক্যাম্প

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিনামূল্যে চিকিৎসাসেবা দিয়েছে ইনসাফ বারাকাহ হাসপাতাল।

৩১ মার্চ সকাল ৯টা থেকে সন্ধা ৬টা পর্যন্ত রাজধানীর মগবাজারে হাসপাতালের নিজস্ব ভবনে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

মেডিকেল ক্যাম্পে রোগী দেখেন অধ্যাপক ডা. মো. দৌলাতুজ্জামান (নাক-কান-গলা), অধাপক ডা. শেখ আব্দুল ফাত্তাহ (মেডিসিন ও বক্ষব্যধি), অধ্যাপক ডা. আইরিন পারভীন (মেডিসিন ও গ্যাস্ট্রোলজি) বিশেষজ্ঞসহ ২৬ জন বিশেষজ্ঞ চিকিৎসক।

ক্যাম্পে আগত রোগীদের প্যাথলজিক্যাল পরীক্ষা-নিরীক্ষায় ৫০ শতাংশ ছাড় ও আগ্রহীদের জন্য এক হাজার ২০০ টাকার প্যাকেজে হেলথ চেক-আপের ব্যবস্থা (সিবিসি, আরবিএস, সিরাম ক্রিয়েটিনিন, ইউরিন আরই, হোল অ্যাবডোমেন আলট্রাসনোগ্রাম) করা হয়। দিনব্যাপী ৫৭৩ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা পরামর্শ প্রদান দেয়া হয়।

ক্যাম্প উদ্বোধন করেন হাসপাতালের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. আলতাফ হোসেন। উপস্থিত ছিলেন জেনারেল ম্যানেজার মোজাফফর হাসান খান মজলিস, সহকারী জেনারেল ম্যানেজার আব্দুল কাইউম আল ফয়সাল, কাস্টমার কেয়ার ম্যানেজার মো. হাফিজুর রহমান সহ আরো অনেকে।

হাসপাতালের ডিএমডি মো. আলতাফ হোসেন বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী বাংলাদেশের ইতিহাসের এক গৌরবোজ্জ্বল অবিস্মরণীয় দিন এবং মুক্তিযুদ্ধের মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি উপেক্ষিত, বঞ্চিত ও শোষিত জাতিগোষ্ঠীকে ঐক্যবদ্ধের মাধ্যমে মুক্তির চেতনায় উজ্জীবিত করে ছিনিয়ে এনেছেন মহান স্বাধীনতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৭৩৬,০৭৪
সুস্থ
৬৪২,৪৪৯
মৃত্যু
১০,৭৮১
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৪,০১৪
সুস্থ
৭,২৬৬
মৃত্যু
৯৮
স্পন্সর: একতা হোস্ট

Categories