বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:২৫ অপরাহ্ন

কাপাসিয়ায় সেইফ লাইফ ডায়াগনস্টিক সেন্টারে ফ্রি চিকিৎসা

ইমরান হোসেন / ৩৯ /২০২১
প্রকাশকালঃ শনিবার, ২৭ মার্চ, ২০২১

কাপাসিয়ায় সেইফ লাইফ ডায়াগনস্টিক সেন্টারে ফ্রি চিকিৎসা

সেইফ লাইফ ডায়াগনস্টিক সেন্টারে অসহায়/গরিব মানুষদের জন্য ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্প করা হয়েছে।

২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে দিনটিকে স্বরণীয় করে রাখতে কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের অন্তর্গত বীর উজলী বাজারে অবস্থিত সেইফ লাইফ ডায়াগনস্টিক সেন্টারে সুবিধা বঞ্চিত ১০০ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

উক্ত ক্যাম্পে উপস্থিত ছিলেন ডায়াগনস্টিকের চেয়ারম্যান আবুল কাশেম, উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক এম এ খালেক, শাহজাহান স্মৃতি ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভাপতি, সমাজবন্ধু ইকবাল হোসেন, বীর উজলী বাজার কমিটির সভাপতি এ জে এম সায়েম কাজল নেতা, সেইফ লাইফ ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক মনিরুজ্জামান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ডায়াগনস্টিক সেন্টারে গিয়ে দেখা যায় চারপাশের এলাকার হত-দরিদ্র পুরুষ মহিলাগণ বিনামূল্যে চিকিৎসা সেবা নিতে আসেন। রোগী দেখেন জেনারেল ফিজিশিয়ান ও আল্ট্রাসনোগ্রাম বিশেষজ্ঞ ডাঃ মোঃ কমর উদ্দিন, সাবেক সিভিল সার্জন ও পরিচালক স্বাস্থ্য মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। সকাল ১০ টা থেকে ৩ টা পর্যন্ত টানা রোগী দেখেন। সেবা গ্রহীতা আয়েশা (৪৫) নামের একজন মায়ের কাছে জানতে চাইলে তিনি বলেন বিনামূল্যে ডাক্তার দেখাবার সুযোগ করে দেয়ায় অনেকেরই উপকার হয়েছে। ডাঃ খুবই আন্তরিকতার সাথে রোগী দেখেন। ডায়াগনস্টিক সেন্টার কর্তৃপক্ষ কেও তিনি ধন্যবাদ প্রদান করেন।

সেইফ লাইফ ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক মনিরুজ্জামান বলেন- স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে এই ক্যাম্প করা হয়। জাতীয় দিবসগুলোতে এভাবেই এলাকার চিকিৎসা বঞ্চিত মানুষদের বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে যাবে সেইফ লাইফ ডায়াগনস্টিক সেন্টার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৭৩৬,০৭৪
সুস্থ
৬৪২,৪৪৯
মৃত্যু
১০,৭৮১
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৪,০১৪
সুস্থ
৭,২৬৬
মৃত্যু
৯৮
স্পন্সর: একতা হোস্ট

Categories