বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:১৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

সাংবাদিক আজিজুল ইসলাম ভূঁইয়ার ৬৯তম জন্মদিন পালিত

নিজস্ব প্রতিবেদক
প্রকাশকালঃ শনিবার, ৩০ জানুয়ারি, ২০২১

সাংবাদিক আজিজুল ইসলাম ভূঁইয়ার ৬৯তম জন্মদিন পালিত

দৈনিক বাংলাদেশের খবর ও ঢাকাস্থ বরিশাল বিভাগ সাংবাদিক সমিতির সভাপতি আজিজুল ইসলাম ভূঁইয়ার ৬৯ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

২৯ জানুয়ারী জাতীয় প্রেসক্লাবে বীর মুক্তিযোদ্ধার ৭০তম জন্মদিন পালন করে বাংলাদেশ সাংবাদিক অধিকার ফোরাম (বিজেআরএফ)।

জন্মদিন অনুষ্ঠানটি স্মৃতিচারণ, কেক কাটা, মিষ্টি ও খেজুর বিতরণের মধ্য দিয়ে শুভাকাঙ্খীদের ভালবাসায় সিক্ত হন জাতীয় প্রেসক্লাবের সাবেক সহসভাপতি আজিজুল ইসলাম ভূঁইয়া।

বাংলাদেশের সংবাদ সংস্থার সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আজিজুল ইসলাম ভূঁইয়ার জন্মদিনের আয়োজক সংগঠন ছিলেন বিজেআরএফ।

উক্ত জন্মদিনের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সাধারণ সম্পাদক আতাউর রহমান।

সাংগঠনিক সম্পাদক এমএ সালাম শান্তর সঞ্চালনায় জন্মদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাই টিভির বার্তা প্রধান মাহমুদ আল ফয়সাল, নাগরিক টিভির বার্তা প্রধান দ্বীপ আজাদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুরসালিন নোমানী, সাংবাদিক নেতা শেখ মামুনুর রশিদ, সেবিকা রানী, ডিইউজের দপ্তর সম্পাদক জান্নাতুল ফেরদৌস চৌধুরী সোহেল, ঢাকাস্থ বরিশাল বিভাগ সাংবাদিক সমিতির সহসভাপতি আলিমুজ্জামান হারুন, যুগ্মসাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, নির্বাহী সদস্য মিজান শাজাহান, মানিক লাল ঘোষ ও কবি মহুয়া প্রমুখ।

প্রথিতযশা সাংবাদিক আজিজুল ইসলাম ভূঁইয়া
জন্মদিনের শুভেচ্ছার জবাবে বলেন, আপনারা আমার শতায়ু প্রার্থনা করেছেন। কিন্তু তারপর ও তো আমাকে একদিন মরতে হবে। আজকে আপনাদের ভালবাসা দেখে বুঝলাম, আপনারা আমাকে সে-ই শতবছর পূর্ণ করে বিদায় নেয়ার পরও ভালবাসতে চান। আমাকে হৃদয়ে আকড়ে ধরে রাখতে চান।

তিনি আরও বলেন, আমার প্রতি আপনাদের এ ভালবাসার মর্যাদা অটুট রাখতে পেশাগতভাবে ও সামাজিকভাবে আমি আপনাদের পাশে সব সময় থাকতে চাই।

এর আগে জাতীয় প্রেসক্লাবের বাগান বাড়িতে আজিজুল ইসলাম ভূঁইয়ার জন্মদিন উদযাপন করে ঢাকায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত বৃহত্তর বরিশালের সাংবাদিকরা।

এদের মধ্যে উপস্থিত ছিলেন ডিইউজের সাবেক সভাপতি আবু জাফর সূর্য, সাংবাদিক নেতা জাকির হোসেন, শেখ জামাল, আসাদুর রহমান প্রমুখ।

আজিজুল ইসলাম ভূইয়ার জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানাতে আসেন, জাতীয় প্রেসক্লাবের যুগ্মসাধারণ সম্পাদক মাইনুল আলম, আশরাফ আলী ও বিএফইউজের ভারপ্রাপ্ত মহাসচিব আব্দুল মজিদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ