বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৫৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

শেরে-বাংলা পথকলি স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি রিপন সম্পাদক রোজ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশকালঃ সোমবার, ২৫ জানুয়ারি, ২০২১

শেরে-বাংলা পথকলি স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি রিপন সম্পাদক রোজ

সুবিধাবঞ্চিত ও ভাসমান শিশুদের আলোকিত মানুষ গড়ার লক্ষ্যে এগিয়ে চলছে শেরে-বাংলা পথকলি স্কুল। সম্প্রতি প্রতিষ্ঠানের বিশেষ আলোচনা সভায় স্কুলটির শিক্ষার গুণগত মানোন্নয়ন ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়।

আলোচনা সভা শেষে ২০২১-২০২২ সালের জন্য পূর্ণাঙ্গ ম্যানেজিং কমিটি ঘোষণা করা হয়। সভাপতি আর কে রিপন, সহ সভাপতি আফসার উদ্দিন, গোলাম ফারুক মজনু, লাইজু নিপা, খাদিজা আক্তার, তানিম আহমেদ, সাধারণ সম্পাদক সানজিদা রোজ, এ জে আলমগীর, মোহাম্মদ ইলিয়াস হোসেন ,যুগ্ম সাধারণ সম্পাদক, মোরশেদ আলী মারুফ সাংগঠনিক সম্পাদক, রাহাত হোসেন অর্থ সম্পাদক, আকলিমা আনজুম দপ্তর সম্পাদক, আরিফুল ইসলাম শিক্ষা ও সাহিত্য সম্পাদক, এম মাহবুবুর রহমান তথ্য ও গবেষনা সম্পাদক, ইলিয়াস হোসেন প্রচার প্রকাশনা সম্পাদক, মোঃ সালাউদ্দিন মামুন ধর্ম বিষয়ক সম্পাদক, মশিউর খান ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, এ্যাড হাসান আলম সুমন আইন বিষয়ক সম্পাদক, এম এম মহসীন আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, শাকিল আহমেদ খান স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, রাসেল আহমেদ, তানবীরা শারমিন ও তানজিম ইসলাম কার্যনির্বাহী সদস্য।

কমিটি ঘোষণা শেষে নবনির্বাচিত সভাপতি আর কে রিপন অত্র প্রতিষ্ঠান পরিচালনার জন্য সকলের দোয়া, সহযোগীতা ও পরামর্শ কামানা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ