রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:২৬ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

ইকবালের পরিচালনায় নায়ক রোশনকে নিয়ে তিন সিনেমা

সুদীপ দেবনাথ রিমন, বিনোদন প্রতিনিধি
প্রকাশকালঃ শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১

ইকবালের পরিচালনায় নায়ক রোশনকে নিয়ে তিনটি সিনেমার প্রস্তুতি চলছে।

সম্প্রতি এফডিসির জহির রায়হান মিলনায়তনে জমকালো এক শুভ মহরত অনুষ্ঠানের মাধ্যমে ছবিগুলোর নাম ঘোষণা দেন প্রভাবশালী প্রযোজক ও নবাগত পরিচালক ইকবাল। পরিচালক মোঃ ইকবাল নতুন বছরের শুরুতেই একসঙ্গে তিনটি ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন। এগুলো হচ্ছে ‘ফাইটার’, ‘রিভেঞ্জ’ এবং ‘গুলশানের চামেলী’। তিনটি সিনেমায় নায়ক থাকছেন এই প্রজন্মের সেনসেশন রোশান।

কেন প্রযোজনা ছেড়ে পরিচালনায়? ইকবাল বলেন, ‘যখন প্রযোজনা শুরু করি তখন থেকেই ইচ্ছা ছিল পরিচালনায় আসার। এতদিন ধরে নিজেকে প্রস্তুত করেছি। তাছাড়া প্রযোজনা তো ছাড়ছি না। প্রযোজক হিসেবে আমি কাজী হায়াত, শাহীন সুমন, জাকির হোসেন রাজু, মালেক আফসারীর মত গুণী পরিচালকদের দিয়ে ছবি বানিয়েছি। তাদের সঙ্গে সহপরিচালক হিসেবে কাজও করেছি, এত বছর ধরে শিখেছি। তাই পরিচালক হিসেবেও আমি সফল হবো বলে বিশ্বাস। ইকবাল আরও বলেন, ‘তিনটি সিনেমার গল্পই আমার নিজের। এগুলো নিয়ে আমার অনেক স্বপ্ন। চ্যালেঞ্জ নিয়ে কাজ করব।’ ইকবাল উল্লেখ করেন, ‘আমার এতদূর আসার পেছনে একমাত্র অবদান নায়ক শাকিব খানের। তার জন্যই আমি আজ এখানে। তিনি আমাকে সবসময় সব বিষয়ে সহায়তা করেছেন, এখনো করছেন।

সেখানে আরও উপস্থিত ছিলেন প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু, সামচুল আলম, আলিমুল্লাহ খোকন, কালাম মোহাম্মদ কিবরিয়া লিপু, শাহ আলম কিরণ, সেলিম খান, অভিনেতা রোশান, ওমর সানী, শিবা শানু, নাদের খান, অমিত হাসান, চিত্রনায়িকা শিরিন শিলাসহ অনেকে। উপস্থিত সবাই করোনার এই দুঃসময়ে ইকবালের উদ্যোগকে স্বাগতম জানিয়েছেন।

সিনেমা তিনটিতে সম্পৃক্ত হওয়া প্রসঙ্গে চিত্রনায়ক রোশান বলেন, ‘ইকবাল ভাই গুলশানের এক রেস্টুরেন্টে দেখা করতে বলেন আমাকে। সেখানে তিনি ছবিগুলোর গল্প শুনান আর বলেন, রোশান তিনটি ছবিতেই নায়ক হিসেবে তোমাকেই আমার লাগবে। আমি কৃতজ্ঞ তার মত একজন প্রযোজক প্রথম পরিচালনায় আমাকে ভেবেছেন। তিনটি ছবির গল্পই বেশ সুন্দর। এর মধ্যে ‘ফাইটার’ অ্যাকশনধর্মী আর ‘গুলশানের চামেলী’র গল্প তো অসাধারণ। এ ধরনের গল্প সচরাচর দেখা যায় না।’

প্রসঙ্গত, তিনটি ছবির মধ্যে ‘ফাইটার’-এ নায়িকা থাকছেন শিরিন শিলা। শিরিন শিলা বলেন , ‘আমার জন্য ২০২১ সালের শুরুটা ভালো হলো। আমি চেষ্টা করব সুন্দর ভাবে সিনেমায় অভিনয় করতে।’ ইকবাল জানালেন, আগামী মাস থেকে ‘ফাইটার’-এর শুটিং শুরু হবে। এরপর ‘রিভেঞ্জ’ ও ‘গুলশানের চামেলী’র শুটিং হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ