মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

টোক সংবাদপত্র পাঠক ফোরামের উদ্যোগে ক্যালেন্ডার বিতরণ

এস এম লবিব, কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি
প্রকাশকালঃ শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১

টোক সংবাদপত্র পাঠক ফোরামের উদ্যোগে ক্যালেন্ডার বিতরণ

ব্যক্তি মানুষের মধ্যে সময় সচেতনতা বৃদ্ধির লক্ষে এবং নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে গাজীপুরের কাপাসিয়া উপজেলার – টোক সংবাদপত্র পাঠক ও ইলেকট্রনিকস মিডিয়া নিউজ শ্রোতা ফোরাম এর পক্ষ থেকে ফোরামের সদস্য এবং এলাকাবাসীর মাঝে নববর্ষের দিন পুঞ্জিকা/ক্যালেন্ডার বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে ২২ জানুয়ারী কাপাসিয়ার টোক ইউনিয়নের ডুমদিয়া গ্রামের উত্তরপাড়ায় মানব উন্নয়ন চত্বরে ফোরামের অফিস ও পাঠাগার সংলগ্ন মসজিদে দুপুরে জুমার নামায শেষে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। ফোরামের সভাপতি মোহাম্মদ মনজুরুল হক গাজীর নেতৃত্বে এই ক্যালেন্ডার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফোরামের সাংগঠনিক সম্পাদক টোক মানবতার ঘরের প্রতিষ্ঠাতা মো. মোমতাজ উদ্দিন মাষ্টার, কোষাধ্যক্ষ মুফতী মাওলানা মো. আব্দুর রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক সাইফুল্লাহ এম. লবিব, নির্বাহী সদস্য প্রভাষক মো.আমিনুল ইসলাম, একেএম আজিজুল হক, মো. ফজলুল কবীর মাস্টার, অন্যান্য নির্বাহী সদস্য, পাঠক ফোরামের সদস্যবৃন্দ এবং এলাকাবাসী।

ফোরামের সভাপতি জানান, আসুন- সবাই মিলে আলোকিত মানুষ এবং জ্ঞানভিত্তিক সমাজ বিনির্মাণ করি- এই স্লোগান এবং ব্যক্তি, সমাজ, দেশ ও বিশ্ব সচেতন মানুষ তৈরির উদ্দেশ্য নিয়ে ২০০৫ সালে এ সংগঠন গড়ে ওঠলেও কার্যত: গত কয়েক বছর যাবৎ এ সংগঠনটি দৃশ্যমান উল্লেখযোগ্য কিছু মানব কল্যাণ ও সমাজ কল্যাণমূলক কাজ করে যাচ্ছে ।

ক্যালেন্ডার বিতরণ বিষয়ে জানতে চাইলে মনজুরুল হক গাজী বলেন, আসলে আমাদের দিন-ক্ষণ সব সৃষ্টিকর্তা কর্তৃকই নির্ধারিত। জন্ম-মৃত্যু-বিবাহসহ জীবনের সব কিছুই। আমরা আমাদের জীবনের নানান কর্মসূচি দিন-তারিখ এই ক্যালেন্ডার দেখেই নির্ধারণ করি। সত্যিকার অর্থে আমরা কিন্তু ক্যালেন্ডার নির্ভর। তাই আমরা আমাদের এই সংবাদপত্র পাঠক ফোরামের নানান কর্মসূচির মধ্যে এ বছর থেকে প্রতি জানুয়ারী মাসে ক্যালেন্ডার বিতরণ কর্মসূচি সংযোজন করলাম। এই ক্যালেন্ডার বিতরণই – নতুন বছরে হাতে একটি নতুন ক্যালেন্ডার তুলে দেওয়াই হতে পারে নববর্ষের সত্যিকারের শুভেচ্ছা জানানো। বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আমাদের বন্ধুমহল, শুভাকাঙ্ক্ষী থেকে এবং বিশেষ করে কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. আমানত হোসেন খান মহোদয় থেকে প্রাপ্ত এ বছর ৪০ টির মতো ক্যালেন্ডার বিতরণ করেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ