মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

মাদারীপুরে জুমপ্রাস লিমিটেডের গ্রাহকদের মাঝে চেক বিতরণ

মোঃ আমানুল্লাহ ফকির, মাদারীপুর জেলা প্রতিনিধি
প্রকাশকালঃ বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

মাদারীপুরে জুমপ্রাস লিমিটেডের গ্রাহকদের মাঝে চেক বিতরণ

ডিজিটাল বাংলাদেশ মানে আধুনিক বাংলাদেশ ; যদি আমরা দেখতে পাই বা দেখতে চাই তাহলে শিক্ষা -দিক্ষা, ব্যবসা-বানিজ্য, কৃষি শিল্পসহ সর্বত্রই E-commerce Based Computerised পদ্ধতি চালু করা প্রয়োজন। Zhomprass Limited তেমনি একটি আধুনিক বাংলাদেশ গড়ার প্রয়াসে প্রোডাক্ট, স্বাস্থ্য-সেবা, আয় নিশ্চিতকরণ, পরামর্শমূলক সহযোগিতা ও আর্থিক সেবা প্রদানের কার্যক্রম বাস্তবায়নের প্রতিশ্রুতি নিয়ে কাজ করছে।

Zhomprass Limited মাদারীপুর জেলা শাখা কর্তৃক মাদারীপুর জেলার রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরে ভোক্তাই উদ্যোক্তা বিষয়ক সেমিনার ও সেলিব্রেশন প্রোগ্রামের আয়োজন করে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ওসমান গনী, ম্যানেজিং ডিরেক্টর, Zhomprass Ltd. বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহিন পারভেজ রিয়ন, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর; ওমর হাসান, মার্কেটিং এন্ড প্লানিং ডিরেক্টর; মোঃ যুবায়ের হোসাইন, এডমিন ডিরেক্টর; মোঃ মুরাদ হোসেন মামুন ফাইন্যান্স ডিরেক্টর। এছাড়া মাদারীপুর জেলা শাখার সকল পরিচালক ও গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।

পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে প্রোগ্রামটি শুরু হয়। পর্যায়ক্রমে অতিথিদের আসন গ্রহণ ও ফুল দিয়ে সকলকে বরণ , স্বাগত বক্তব্য, গ্রাহকদের চেক প্রদান, অতিথিদের বক্তব্য এবং বিদায়ী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়েছে।

উপস্থাপনায় ছিলেন মাদারীপুর জেলা শাখার পরিচালক মোঃ মিলন।

কোরআন তেলাওয়াত করেন মোঃ আবু বকর সিদ্দিক, মাদারীপুর জেলা পরিচালক।
স্বাগত বক্তব্য রাখেন মাদারীপুর জেলা শাখার পরিচালক মোঃ শফিক মোল্লা, রবিউল ইসলাম।

এরপর গ্রাহকদের মাঝে তাদের চেক প্রদান করা হয়।

আসমা বেগম গ্রহণ করেন সাত হাজার টাকার চেক, আয়শা আক্তার গ্রহণ করেন সাত হাজার টাকার চেক, শরিফ হাওলাদার গ্রহণ করেন সাত হাজার একশত পনেরো টাকার চেক, রবিউল শেখ গ্রহণ করেন এগারো হাজার টাকার চেক, শফিক মোল্লা গ্রহণ করেন ত্রিশ হাজার টাকার চেক, শাহিন গ্রহণ করেন পয়ত্রিশ হাজার টাকার চেক এবং সাদিয়া আক্তার গ্রহণ করেন দুই লক্ষ ষাট হাজার তিনশত টাকার চেক। এছাড়া অন্যান্য গ্রাহকদের মাঝেও চেক বিতরণ করা হয়।

বিভিন্ন পরিমাণ টাকার চেক পাওয়ায় গ্রাহকদের মাঝে আনন্দ উল্লাসের ঝর্ণা বয়ে যায়।

চেক প্রদান শেষে অতিথিরা বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে Zhomprass Limited এর ম্যানেজিং ডিরেক্টর ওসমান গনি এই কোম্পানির সাথে সংযুক্ত সকলকে ভাগ্যবান বলেছেন। তার বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

One response to “মাদারীপুরে জুমপ্রাস লিমিটেডের গ্রাহকদের মাঝে চেক বিতরণ”

  1. Zhomprass লিমিটেড একটি সেবা
    মুলক প্রতিষ্ঠান জারা বাজার করার
    মাধ্যমে ইনকাম দিয়ে যাচ্ছে এবং
    ভোক্তাকে উদ্যোক্তা তৈরী করার লক্ষে
    কাজ করে যচ্ছে। I Love zhomprass Limited

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ