মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

২ যমজ বোনের চিকিৎসারে সহযোগিতা এগিয়ে আসলেন রবিন বাহাদুর

হ্লাছোহ্রি মার্মা (রোয়াংছড়ি) বান্দরবান
প্রকাশকালঃ শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১

বান্দরবান রোয়াংছড়িত‍ে মো: জামাল উদ্দিন ও মর্জিনা বেগমের সন্তান ২ যমজ বোনের চিকিৎসার জন্য নিউজ প্রকাশের পর আর্থিক সহায়তা হাত বাড়িয়ে দিলেন বাংলাদেশ ছাত্র লীগের কেন্দ্রীয় নেতা রবিন বাহাদুর উসিংহাই ও বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা ছাত্রলীগ।

রবিন বাহাদুর সহায়তা প্রদান

 

শনিবার (১৬ জানুয়ারি ২০২১) বিকালে রোয়াংছড়ি উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি মংটিংওয়াই মারমা নেতৃত্বে রোগীর মা মর্জিনা বেগমের হাতে আর্থিক সহায়তা তুলে দেওয়া হয়। সহায়তা প্রদানকালে মংটিংওয়াই মারমা বলেন বাংলাদেশ ছাত্রলীগের নেতা উসিংহাই রবিন বাহাদুর সহযোগিতায় এসব আর্থিক সহযোগিতা প্রদান করতে পেরেছে। আগামীতেও ছাত্রলীগের সহযোগিতা অব‍্যাহত থাকবে।

রোগির পরিবারের অভিভাবক মো: আবুল কালাম নাতনী ২ যমজ বোনের সুচিকিৎসারে সহায়তার প্রদান করায় উসিংহাই রবিন বাহাদুর ও সকল সহায়তা প্রদানকারীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। সাথে শিশুর দ্বয়ের মা মর্জিনা বেগম মেডিয়াকে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন এই ২ শিশুর সুচিকিৎসারে জ‍ন‍্য প্রচুর ব‍্যয়বহুল লাগবে। যার ফলে পুনরায় বিত্তবানদের কাছে সহায়তা কামনা করেন।

জামিলা আক্তার রামিসা এবং জুবেদা আক্তার রাইসাকে আর্থিক সহায়তা করতে চান। তাহলে রোগী দুই শিশুর মা মর্জিনা বেগম এই মোবাইল নম্বরে বিকাশ করতে পারেন ০১৮২৯৩৫১৩৯৮ এবং ০১৮৪০১৬২৪৭৫।


আপনার মতামত লিখুন :

One response to “২ যমজ বোনের চিকিৎসারে সহযোগিতা এগিয়ে আসলেন রবিন বাহাদুর”

  1. ST Marma says:

    এ নিউজটি খুব ভাল হয়েছে কিন্তু যে নিউজটি প্রেরণ করেন তার নাম দিলে খুব ভাল হবে মনে হয়। কারণ এলাকাতে যে প্রতিনিধি থাকে তিনি পরিচিতি লাভ করবে।

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ