বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:১২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

আগতারাইল চৌধুরী বাড়ীর পক্ষ থেকে কম্বল ও খেলার সামগ্রী বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ সোমবার, ১১ জানুয়ারি, ২০২১

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার পাকুটিয়া ইউনিয়নের আগতারাইল গ্রামের আফসার উদ্দিন চৌধুরী, সামাদ উদ্দিন চৌধুরী, আশরাফ উদ্দিন চৌধুরী স্মরণে কম্বল ও খেলার সামগ্রী বিতরণ করেছেন দুই সাংসদ।

১১ জানুয়ারি সোমবার সকালে আফছার উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে কোরআন থেকে তেলওয়াত এর মাধ্যমে শুরু হয় অনুষ্ঠানটি।

আরফান উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও বিসিআরজি কলেজের সাবেক ভিপি মো. সাজাহান সিরাজের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল -৬ (নাগরপুর-দেলদুয়ার) এর সাংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা (৩০৩) আসনের সংরক্ষিত মহিলা আসনের এর এমপি শবনম জাহান শীলা, পাকুটিয়া ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান।

এ সময় স্বাগত বক্তব্য রাখেন ঢাকা ১১৮ ওয়ার্ডের কাউন্সিলর ও গুলশান থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা বাড়ি মিলন। এ ছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা উত্তর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও গুলশান থানা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নার্গিস খান।

এ সময় এলাকার ৫ শতাধিক গরীবদের মাঝে শীতের কম্বল ও খেলার সামগ্রী বিতরণ করা হয়।

বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহা সড়কে। আগামী ৩ বছরের মধ্যে দেশের সকল বিদ্যালয়ে বিল্ডিং করা হবে। দেশ থেকে ক্ষুধা ও দারিদ্র্য দূরীকরা হবে। আমাদের সরকারের সকল উন্নয়ন কিন্তু দল-মত নির্বিশেষে সকলেই ব্যবহার করে। তাই আমাদের উচিত হাতে হাত মিলিয়ে সরকারের উন্নয়নে নিজেকে অংশীদার করা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ