বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৩৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

মাটিরাঙ্গা অটোরিকশা ও সি.এন.জি চালক সমবায় সমিতির বার্ষিক আলোচনা ও দোয়া মাফিল অনুষ্ঠিত।

এ এম ফাহাদ খাগড়াছড়ি প্রতিনিধিঃ
প্রকাশকালঃ শুক্রবার, ৮ জানুয়ারি, ২০২১

খাগড়ছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার অটোরিক্সা ও সি,এন, জি সমবায় সমিতি লিঃ এর বার্ষিক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

০৮ জানুয়ারি ২০২১ রোজ শুক্রবার মাটিরাঙ্গা আর্দশগ্রাম আনোয়ারা বেগম মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে মাটিরাঙ্গা অটোরিক্সা ও সি এন জি সমবায় সমিতির বার্ষিক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভার সভাপতিত্ব করেন,মাটিরাঙ্গা অটোরিস্কা ও সি এন জি সমিতির সভাপতি আব্দুস ছোবাহান।প্রাধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান জনাব রফিকুল আলম।বিশেষ অথিতি হিসেব উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা পুলিশ ট্রাফিক ইন্সপেক্টর জয়নাল আবেদিন।

দোয়া মাহফিলের প্রাধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা হারুনু রশিদ, তিনি বার্ষিক আলোচনা সভায় গান বাজনা না করে দোয়া মাহফিলের আয়োজন করায় এর সুফল সম্পর্কে ও দিক র্নিদেশনা ও নামাজের গুরুত্ব ও ফজিলত সম্পর্কে আলোচনা করেন।

প্রধান অতিথির বক্তব্য জনাব রফিকুল ইসলাম বলেন সরকারি নিয়ম নিতি মেনে রাস্তা ঘটে চলাফেরা করলে পুলিশি ঝামেলা কমে যাবে এবং সকলের উদ্দেশ্য হালাল টাকা উপর্জন করে জীবিকা নির্বাহ করার পারামর্শ দেন।

পরে আটোরিক্সা ও সি এন জি চালক সমবায় সমিতি লি: এর সভাপতি আব্দুস ছোবাহন তার বক্তব্য যাত্রীদের সাথে ভালো আচরন করার পারামর্শ দিয়ে তার সমাপনী বক্তব্য পেশ করেন। সর্বশেষ রাসুল (সাঃ) প্রতি সালাম ও দূরুদ ও মুনাজাতের মধ্য দিয়ে দোয়া মাহফিল ও আলোচনা সভার সমাপ্ত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ