রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:০১ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

অসহায় ও হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে এমপি জ্যাকবের শীতবস্ত্র বিতরণ

এআর সোহেব চৌধুরী নিজস্ব প্রতিবেদক ভোলা
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১

অসহায় ও হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুলাহ আল ইসলাম জ্যাকব শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় চরফ্যাশন উপজেলার আসলামপুর,অমরপুর,ওসমানগঞ্জ,নীলকোমল,আবুবকরপুর,হাজারীগঞ্জসহ ৯টি ইউনিয়নে হাজার হাজার দরীদ্র মানুষের মাঝে এ শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

এসময় এমপি জ্যাকব বলেন, শুধু শীতেই নয় প্রত্যেক ঈদ উৎসব ও করোনা মহামারির সময়েও অসহায় মানুষের পাশে বাংলাদেশ সরকার পাশে থেকেছে। আমরা চরফ্যাশনে হতদরিদ্র মানুষের পাশাপাশি করোনাকালীন সময়ে প্রত্যেক স্তরের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলসহ খাদ্য,বস্ত্র দেয়া হয়েছে। এছাড়াও শতশত অসহায় গৃহহীন মানুষকেও মুজিববর্ষের অঙ্গীকারে ঘর নির্মাণ করে দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, বাংলার নয়নমনি স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু বাংলাদেশকে সোনার বাংলা হিসেবে গড়তে নানামূখী উদ্যোগ নেন৷ তিনি চেয়েছেন বাংলার মানুষকে দক্ষ ও মানবিক গুনে গুণান্বিত করতে৷ দক্ষ জনবলই হবে দেশের মুল্যবান সম্পদ৷

আওয়ামীলীগ সরকার সারাদেশের ন্যায় দক্ষিণাঞ্চলের জনপদ চরফ্যাশন ও মনপুরায় হাজার, হাজার কোটি টাকার উন্নয়ন করেছে। যা কোনো কালে অন্য সরকারের ক্ষমতায় দক্ষিনাঞ্চলবাসীর এ উন্নয়ন হয়নি। চরফ্যাশনে নদী ভাঙ্গনরোধে শতশত কোটি টাকায় বেড়িবাঁধসহ রাস্তাঘাট,স্কুল কলেজেরও অভূতপূর্ব উন্নয়ন এ অঞ্চলে কোনকালে আর হয়নি।

এর আগে তিনি নির্মাণাধীন ৪-তলা বিশিষ্ট ডাক বাংলোর নির্মাণ কাজ পরিদর্শণ ও বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে আয়োজিত আন্তঃকলেজ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের খেলা উপভো করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবদীন আখন,উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, চরফ্যাশন সরকারী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ কয়ছর আহম্মেদ দুলাল,

চরফ্যাশন প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাশেম মহাজন,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, পিআইও আনিসুর রহমান,উপজেলা কৃষকলীগের সভাপতি কাশেম মিলিটারি,আসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরে আলম মাস্টার,আসলামপুর ইউপি চেয়ারম্যান একেএম শিরাজুল ইসলাম,ওসমানগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.বাবুল মিয়া,ইউপি চেয়ারম্যান আশ্রাফুল আলম ফোটন,নীলকোমল ইউপি চেয়ারম্যান আলমগীর হাওলাদার,নুরাবাদ ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেনসহ হাজারীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মো. সেলিম হাওলাদার প্রমুখ৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ