মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

মাদারীপুরে ‘আমার বাংলাদেশ ফাউন্ডেশন’ এর যাত্রা শুরু

মোঃ আমানুল্লাহ ফকির, মাদারীপুর জেলা প্রতিনিধি
প্রকাশকালঃ বুধবার, ৬ জানুয়ারি, ২০২১

 

“স্বেচ্ছা সেবায় গড়ি দেশ, আমার প্রিয় বাংলাদেশ” এই প্রতিপাদ্যে নির্দিষ্ট ভৌগলিক এলাকা নিয়ে ‘ আমার বাংলাদেশ ফাউন্ডেশন ‘ কর্তৃক গঠিত ইউনিট সমূহ ৮ টি কর্মসূচীর অধীন ৭৬ টি সেবামূলক ও উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালনা করছে।

মাদারীপুর জেলার রাজৈর উপজেলা ইউনিটের বদরপাশা ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ক্যাপ্টেন সাংবাদিক মোঃ আমানুল্লাহ ফকির এর নেতৃত্বে আমার বাংলাদেশ ফাউন্ডেশন কর্তৃক অর্ধশতাধিক শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এছাড়াও ক্যাপ্টেন সাংবাদিক মোঃ আমানুল্লাহ ফকির ইউনিট গঠন থেকে শুরু করে এলাকার মানুষের সেবা ও উন্নয়নে কাজ করছে।

ক্যাপ্টেন সাংবাদিক মোঃ আমানুল্লাহ ফকির এর নির্দেশনায় রাজৈর উপজেলার বিভিন্ন ইউনিয়নে আমার বাংলাদেশ ফাউন্ডেশন এর ইউনিট গঠনের কার্যক্রম চলমান রয়েছে।
রাজৈর উপজেলা ইউনিটের সকল কার্যক্রম দেখতে নিচের লিংকে ভিজিট করুন।

https://www.facebook.com/groups/3873244782709137/?ref=share

প্রতিটি ওয়ার্ডে আমার বাংলাদেশ ফাউন্ডেশন এর ইউনিট গঠন করার মাধ্যমে এলাকার দরিদ্র ও অসহায় মানুষের সেবা এবং এলাকার উন্নয়ন নিশ্চিত করার লক্ষ্যে কাজ করছে আমার বাংলাদেশ ফাউন্ডেশন এর সকল স্বেচ্ছাসেবী সদস্য।

এছাড়া আমার বাংলাদেশ ফাউন্ডেশন বিভিন্ন সময় বিভিন্ন বিষয়ের ফ্রী অনলাইন কোর্স করায়। যেমনঃ বিভিন ভাষা প্রশিক্ষণ কোর্স, বিভিন্ন প্রোগ্রামিং কোর্স ইত্যাদি।

আমার বাংলাদেশ ফাউন্ডেশনের মূল উদ্দেশ্য সেবা ও উন্নয়ন। সাধারণ মানুষ, ছাত্র -ছাত্রী, শিক্ষক, বিভিন্ন পেশাজীবি, কৃষক, দিনমজুরসহ সকল শ্রেণির মানুষের সমন্বয়ে দেশের সেবা ও উন্নয়নের মাধ্যমে একটি সৎ, দেশপ্রেমিক, ন্যায়-পরায়ণ, দুর্নীতিমুক্ত, অপরাধমুক্ত, আত্মনির্ভরশীল দেশ গঠনের উদ্দেশ্যে এই ফাউন্ডেশনের আত্মপ্রকাশ।

আমার বাংলাদেশ ফাউন্ডেশন এর ওয়েবসাইট ভিজিট করতে নিচের লিংকে ক্লিক করুন।
https://www.amarbd.org/

কোন দেশের উন্নয়ন নির্ভর করে ঐ দেশের মানুষের উপর। যে দেশের জনগণ যত বেশি নীতিবান, আদর্শবান, সেই দেশ তত বেশি সর্বক্ষেত্রে দ্রুত উন্নতি লাভ করেছে। আমাদের দেশের সর্বক্ষেত্রে উন্নতি লাভের জন্য সর্বপ্রথম প্রয়োজন একটি আদর্শ ও দক্ষ জাতি গঠন করা। নানাবিধ জঞ্জাল ও অরাজকতার কারণে সারা বিশ্বের নেতিবাচক দৃষ্টিতে আমাদের মাতৃভূমি।
আমার বাংলাদেশ ফাউন্ডেশন ভিন্ন কৌশলে সমাজের সাধারণ মানুষ থেকে শুরু করে সকল পর্যায়ে সততা ও নীতি আদর্শের পক্ষে পরিবর্তনসহ বিভিন্ন সেবা ও উন্নয়নমূলক কার্যক্রম শুরু করেছে। আসুন জাতি ও সমাজের কলুষতা দূরীকরণের লক্ষ্যে একত্রিত হই, সকল প্রকার লোভ লালসা বিসর্জন দিয়ে দেশ ও জাতির পুনর্গঠনে স্বেচ্ছাশ্রম দিয়ে এগিয়ে যাই।

আমার বাংলাদেশ ফাউন্ডেশনের এই বিশাল দেশপ্রেম মূলক কর্মকাণ্ডে সকলের নিঃস্বার্থ সমর্থন ও সহযোগিতা একান্ত প্রয়োজন। এই বাংলাদেশ আমার, আপনার, আমাদের সকলের। এই দেশের সম্মান আমাদের অহংকার।

আমার বাংলাদেশ ফাউন্ডেশন এর সদস্য ফরম পূরন করতে নিচের লিংকে ক্লিক করুন।
https://amarbd.org/join-member


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ