মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:০৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দক্ষিণাঞ্চলের উন্নয়ন হয় – এমপি জ্যাকব

এম আবু সিদ্দিক বিশেষ প্রতিনিধি চরফ্যাশন (ভোলা)
প্রকাশকালঃ বুধবার, ৬ জানুয়ারি, ২০২১

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুলাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতা থাকলেই দক্ষিনাঞ্চলের উন্নয়ন হয়। জননেত্রী শেখ হাসিনার সাহসী উদ্যোগের কারনে স্বপ্নের পদ্মা সেতু আজ দৃশ্যমান। পদ্মাসেতু বিশ্বের কাছে বাংলাদেশের আত্মমর্যাদা বৃদ্ধি করেছে। এই সেতু চালুর পর দক্ষিণাঞ্চলের উন্নয়নে অভূতপূর্ব অবদান রাখবে এবং দেশের সামগ্রীক অর্থনীতি উন্নত হবে।

বুধবার (৬জানুয়ারী) মনপুরায় অসহায় শীতার্থ মানুষের হাতে শীতবস্ত্র (কম্বল) বিতরণ ও ৪-তলা বিশিষ্ট নবনির্মিত ডাকবাংলোর ভবন উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন,শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশের অর্থনীতি সচল রয়েছে৷ করোনা মহামারীর সময়ও আওয়ামীলীগ জনগনের পাশে আছে এবং থাকবে। এরই মধ্যে দেশের প্রবৃদ্ধি ও অর্থনৈতিক সক্ষমতা বেড়েছে, মেট্রোরেল পদ্মা সেতুর মত মেগা প্রকল্পের উন্নয়ন কাজ চলমান রয়েছে।

এরপর সন্ধ্যায় আওয়ামীলীগ কার্যালয়ে প্রধান মন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত ২১টি আর্থিক সহায়তার চেক প্রতিবন্ধী ও অসহায় পরিবারের মধ্যে হস্তান্তর করেন।

পর্যটনের অপার সম্ভবনাময় মনপুরা সাকুচিয়া সী-বিচের জন্য ২০ লক্ষ টাকা বরাদ্ধ দেন৷এছাড়া নদী ভাঙ্গনের হাত থেকে মনপুরাকে রক্ষারও ঘোষনা দেন৷
এসময় চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন,চরফ্যাশন উপজেলা আওয়ামীলীগের সস্পাদক নুরুল ইসলাম ভিপি, মনপুরা উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন, সহসভাপতি একেএম শাহজাহান,শাহরিয়ার চৌধুরী দ্বিপক,মনপুরা ইউপি চেয়ারম্যান আমানতউল্যাহ আলমগীর, দক্ষিন সাকুচিয়া ইউপি চেয়ারম্যান মোঃ অলিউল্যাহ কাজল ,উপজেলা আ’লীগ যুগ্ন সাধারন সম্পাদক মোশারফ হোসেন মজনু ও সকল সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ