বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৪৯ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

চরফ্যাশনে ঘর উঠানোকে কেন্দ্র করে হামলা আহত-৩

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি
প্রকাশকালঃ সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

চরফ্যাশনে ঘর উঠানোকে কেন্দ্র করে হামলা আহত-৩

ঘর উঠানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারী পুরুষসহ ৩জন আহত হয়েছেন। আহতরা হলেন, বিবি মাফিয়া (৩০) মিজানুর রহমান (৪০) ও এলাইনুর বেগম (২৭)। আহতদের চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। রবিবার (১৫নভেম্বর) সকাল ১০টায় চরফ্যাশন উপজেলার জাহানপুর ইউনিয়নের ৯ ওয়ার্ডের তুলাগাছিয়া গ্রামে এঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই এলাকায় ঘর উঠানোর সময় দির্ঘদিনের ভোগ দখলিয় ঘর বিটি নিয়ে বিবি মাফিয়া ও একই এলাকার প্রতিবেশি লোকমান গংদের সাথে বিরোধের জের ধরে হামলার ঘটনা ঘটে। এসময় প্রতিপক্ষ গ্রুপ ঘরের খুটি ভেঙ্গে ফেলে দেয়।

বিবি মাফিয়া অভিযোগ করে জানান, লোকমান, শফিজল,মনির হোসেন ও আল আমিন,মঞ্জু,মরিয়ম,মাছুমা,তোহুরা,ফাতেমা ও ফেলুসহ আরও ৭/৮ জন মিলে দেশিও ধারালো অস্ত্র দা’সেনি ও লাঠিসোটা, কাঠের রুপা বাগা দিয়ে বিবি মাফিয়াকে এলোাপাথারি মারধর রোক্ত নিল ফোলা জখম করে। এসময় মাফিয়ার ডাক চিৎকারে তার স্বামী মিজানুর রহমান ও ভাইয়ের স্ত্রী এলাইনুর বেগম ছুটে আসলে তাদেরকেও এলাপাথারি মারধর করে আহত করে।

মিজানুর রহমান বলেন, আমি আমার স্ত্রী মাফিয়ার চিৎকার শুনে ছুটে আসলে লোকমান আমাকে ঝাপটে ধরলে তার মনির,আলা আমিন ও মঞ্জু আমাকে মারধর করে। এলাইনুর বেগম বলেন,ফাতেমা,তহুরা,মরিয়ম ও মাছুমা বেগমসহ ফেলু আমার মাথার চুল ছিড়ে ফেলে এবং কিল ঘুশি মেরে রক্ত ফোলা করে।

বিবি মাফিয়া বেগম অভিযোগ করে আরও বলেন, এসময় লোকমান,মনির মিলে আমার ব্লাউজ ও পরিধেয় কাপড় টেনে ছিড়ে ফেলে এবং টানা হেছড়া করে শ্লিলতাহানী করে। এছাড়াও লোকমান,মনির ও আল আমিনসহ তাদের পরিবার এলাকার রাজনৈতিক ক্ষমতার দাপট দেখিয়ে আমাদেরকে মারধরসহ এই বসতবাড়ি ও যায়গা জমি ছেড়ে অন্যত্র চলে যাওয়ার জন্য দির্ঘদিন ধরে আমাকে এবং আমার পরিবারকে হত্যা করার হুমকি দিয়ে আসছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী জানান, ওই ঘর ভিটিতে মাত্র দেড় হাত জমি নিয়ে উভয় পক্ষের সাথে বিবাদ চললে স্থানিয় ইউপি সদস্যসহ গণ্যমান্য ব্যক্তিরা একটি শালিস ফয়সালা দিলেও মাপিয়া বেগমরা ওই মেনে নিলেও অপরপক্ষ ফয়সালা না মানায় মারামারির ঘটনা ঘটে।

তবে ঘটনাস্থলে লোকমান হোসেনকে না পাওয়ায় এবং তার মুঠো ফোনে একাধিকবার ফোন দিলে তার ফোন বন্ধ পাওয়া যা
যায়।

এঘটনায় শশিভূষণ থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম বলেন, ভুক্তভোগী পরিবার থানায় অভিযোগ দিলে পুলিশ যথাযথ আইনি ব্যবস্থা নিবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ