মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৪১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

বান্দরবানে জেলা ছাত্রলীগের উদ্যেগে মাস্ক বিতরন

আকাশ মার্মা মংসিং বান্দরবান
প্রকাশকালঃ রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

বান্দরবানে জেলা ছাত্রলীগের উদ্যেগে মাস্ক বিতরন

“এসো মাস্ক পড়ি করোনা হতে সর্তকতা থাকি” এই স্লোগানকে সামনে রেখে বান্দরবান জেলা ছাত্রলীগের উদ্যেগে পথচারী মানুষেদের মাঝে মাস্ক বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৫ নভেম্বর (রবিবার) সকাল ১০ ঘটিকায় সময় বান্দরবান আওয়ামী লীগ কার্যালয়ে সামনে ছাত্রলীগের উদ্যেগে মাস্ক বিতরনী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পার্বত্য চটগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে মন্ত্রী জনাব বীর বাহাদুর উশৈসিং এমপি।

এছাড়াও উপস্তিত ছিলেন,জেলা পরিষদের সম্মানিত সদস্য লক্ষিপদ দাশ, জেলা পরিষদের সম্মানিত সদস্য মোজামেল হক বাহাদুর, বান্দরবান শহর আওয়ামী লীগে সভপতি অমল কান্তি দাশ, শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক শামসুল হক, যুবলীগে আহবায়ক কেলুমং মার্মা, যুগ্ন সাধারণ ওমর ফারুক এবং কেন্দ্রীয় কমিটি উপ ধর্ম বিষয়ক সম্পাদক উসিংহাই রবিন বাহাদুর, ছাত্রলীগে সাধারন সম্পাদক জনি শুশীল সহ বিভিন্ন জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনে নেতাবৃন্দ ও প্রমুখ।এর অনুুুষ্ঠানে সভাপতিত্ব করে বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান জেলা শাখা সভাপতি কাউসার সোহাগ।

অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী বলেন, করোনাকে ভয় নয়,সর্তকতা ও সচেনতা থাকলে করোনাকে জয় করা সম্ভব। আমরা চাই প্রত্যেক মানুষের মুখে মাস্ক ব্যবহার করুক। তিনি আরো বলেন, জেলায় করোনা আক্রান্তের সংখ্যা এখন হাজারে ছুই ছুই,তারপরও জনগনে কোন সচেনতা নাই। অনেকে মাস্ক ব্যবহার করে অনেকে করেনাহ। সামাজিক দুরত্ব বজায় রেখে চলাফেরা করতে হবে, প্রতিদিন হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক ব্যবহার করা জন্য জেলা সকল সর্বসাধারন জনগনকে আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ