মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:০৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

টাঙ্গাইলে মুজিববর্ষে ঘরের বরাদ্দ পেল গৃহহীনরা

সোহাগ হোসেন, টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশকালঃ শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

টাঙ্গাইলে মুজিববর্ষে ঘরের বরাদ্দ পেল গৃহহীনরা। সদর উপজেলায় মুজিববর্ষে ঘরের বরাদ্দ পেল ৫০টি গৃহহীন পরিবার।

টাঙ্গাইলে সদর উপজেলায় মুজিববর্ষে ঘরের বরাদ্দ পেল ৫০টি গৃহহীন পরিবার। ‘আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার।

‘মুজিববর্ষে কেউ ভূমিহীন গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা ও নির্দেশনা অনুযায়ী বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, সরকারি এবং জনপ্রতিনিধি ব্যক্তির নিজস্ব অর্থয়ানে টাঙ্গাইল সদর উপজলোয় গৃহহীনদের নতুন আধা পাকা ঘর নির্মাণ কার্যক্রম শুরু করা হয়েছে।

টাঙ্গাইল পৌরসভার দিঘুলীয়া ৪ নং ওয়ার্ডের পশ্চিম পাড়ার গৃহহীন মালেকা বেগম (৭১) এর ঘর নির্মাণের মাধ্যমে এ কাজের উদ্বোধন করা হয়েছে। মালেকা বেগম দিঘুলীয়া গ্রামের মৃত নওশের আলীর স্ত্রী। জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক এ নির্মাণ কাজের ভিত্তিফলক উম্মোচন করেন।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল সদর-(৫) আসনের সংসদ সদস্য আলহাজ মোঃ ছানোয়ার হোসেন (এমপি), জেলা প্রশাসক মোঃ আতাউল গণি, স্থানীয় সরকার টাঙ্গাইলের উপরিচালক শরীফ নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ শহীদ উল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকতা মোঃ সাইদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, নাহার আহমদ, সাংগঠনিক সম্পাদক বাবু সুভাস চন্দ্র সাহা, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, শহর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম আলমগীর, সাধারণ সম্পাদক এম এ রৌফ, শহর আওয়ামীলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক, বাস কোচ মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মীর মঈনুল হক লিটন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জানা যায়, প্রতিটি ঘরের জন্য ১ লক্ষ ৭১ হাজার টাকা ব্যয়ে টাঙ্গাইল সদর উপজেলায় প্রায় ৫০ জন গৃহহীন পরিবারের জন্য গৃহ নির্মাণ করে দিবে জেলা আওয়ামীলীগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ